ইন্টার মায়ামিতে আত্মপ্রকাশের আগেই বড়সড় দুর্ঘটনার থেকে বাঁচলেন মেসি

যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরেছে, তাতে দেখা যাচ্ছে, মেসির বিলাসবহুল কালো রংয়ের গাড়ি লাল সিগন্যাল ভেঙে অন্য একটি রাস্তার দিকে মোড় নিয়েছে।

পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে সই করেছেন লিওনেল মেসি। গত মঙ্গলবারই ভারতীয় সময় গভীর রাতে স্ত্রী আন্তোনেলা রোকুজ্জি ও তিন সন্তানের সঙ্গে মায়ামির লভারডেলে পৌঁছান আর্জেন্তাইন মহাতারকা। আর্জেন্তাইন মহাতারকার নতুন ক্লাব ইন্টার মায়ামি জানিয়ে দিয়েছে, ১৬ জুলাই মেসিকে আনুষ্ঠানিকভাবে সমর্থকদের সামনে আনা হবে। তবে তার আগে গাড়ি দুর্ঘটনার থেকে বাঁচলেন লিও। তাঁর গাড়ি নিয়ম ভেঙে অন্য একটি রাস্তায় ঢুকে পড়ে। অল্পের জন্য অন্য গাড়ির ধাক্কা থেকে বেঁচে যান। তবে মেসি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন কি না তা জানা যায়নি। ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ভিডিওর সত‍্যতা যাচাই করেনি এখন বিশ্ববাংলা সংবাদ।

যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরেছে, তাতে দেখা যাচ্ছে, মেসির বিলাসবহুল কালো রংয়ের গাড়ি লাল সিগন্যাল ভেঙে অন্য একটি রাস্তার দিকে মোড় নিয়েছে। সেই সময় ওই রাস্তা দিয়ে দ্রুতগতিতে গাড়ি যাচ্ছিল। মেসির গাড়ি ঢুকতে দেখে অন্য গাড়িগুলি গতি কমিয়ে দেয় এবং পাশ কাটিয়ে চলে যায়। ফলে দুর্ঘটনা এড়ানো যায়। মেসির গাড়ির পিছনেই ছিল পুলিশের একটি গাড়ি।

এদিকে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের পাঠ চুকিয়ে ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর থেকেই মেসি-জ্বরে ভুগছে গোটা আমেরিকা। মেসিকে বরণ করতে মায়ামিজুড়ে এই মুহূর্তে তুমুল উন্মাদনা। সাজ সাজ রব গোটা মায়ামিজুড়ে। আর্জেন্তাইন মহাতারকার নতুন ক্লাব ইন্টার মায়ামি জানিয়ে দিয়েছে, ১৬ জুলাই মেসিকে আনুষ্ঠানিকভাবে সমর্থকদের সামনে আনা হবে। মেসিকে নিয়ে সেদিন জমকালো অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে ইন্টার মায়ামি কর্তৃপক্ষের।

আরও পড়ুন:মোহনবাগানরত্ন পাচ্ছেন প্রাক্তন ফুটবলার গৌতম সরকার

 

Previous articleমোহনবাগানরত্ন পাচ্ছেন প্রাক্তন ফুটবলার গৌতম সরকার
Next articleবন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেতার প.চাগলা দেহ! বাড়ছে চাঞ্চল্য