পার্থর আংটিকাণ্ডের জের! প্রেসিডেন্সি জেলের সুপারকে নোটিশ ধরাল পুলিশ

বর্তমানে প্রেসিডেন্সি জেলে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। নিয়োগকাণ্ডে তাঁকে গ্রেফতার করা হয়েছে। আর জেলের ভিতরে থাকাকালীন কীভাবে তিনি আংটি পরতে পারেন তা নিয়ে বিস্তর প্রশ্ন উঠেছে।

না হিরে বা বাদশাহী নয়। তবে এই আংটিও যে কোনও অংশে কম নয় তা রীতিমতো টের পাচ্ছেন রাজ্যবাসী তথা প্রেসিডেন্সি জেলের  (Presidency Jail) উপর মহল থেকে শুরু করে জেলবন্দী আসামীরাও। বর্তমানে প্রেসিডেন্সি জেলে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। নিয়োগকাণ্ডে তাঁকে গ্রেফতার করা হয়েছে। আর জেলের ভিতরে থাকাকালীন কীভাবে তিনি আংটি পরতে পারেন তা নিয়ে বিস্তর প্রশ্ন উঠেছে। জল গড়িয়েছে হাইকোর্ট পর্যন্ত। এবার সেই আংটিকাণ্ডের তদন্তে প্রেসিডেন্সি জেলের সুপারকে (Presidency Jail Super) নোটিশ (Notice) পাঠিয়ে তলব করল হেস্টিংস থানার পুলিশ (Hastings Police)।

cএদিকে নিয়োগ মামলায় অভিযুক্ত জেলবন্দি পার্থ চট্টোপাধ্যাধয়ের হাতে আংটি কেন, তা নিয়ে ব্যা ঙ্কশালের বিশেষ ইডি আদালতে প্রশ্ন তোলে ইডি। এরপরই প্রেসিডেন্সি জেলের সুপারকে তলব করে ব্যাখ্যা চায় আদালত। এডিজি (কারা) রিপোর্ট জমা দিলে সুপারের বিরুদ্ধে কেন আইনি ব্যিবস্থা নেওয়া হবে না, তা নিয়ে প্রশ্ন তোলে আদালত।

সম্প্রতি ফের রিপোর্ট দাখিল করে কারা কর্তৃপক্ষ আদালতকে জানিয়ে দেয়, সুপারের বিরুদ্ধে হেস্টিংস থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বর্তমানে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আর তার জেরেই প্রেসিডেন্সি জেলের সুপারকে নোটিশ পাঠানো হয়েছে।

 

 

Previous articleবঙ্গে ৩৫৫ ধারা জারিতে বিজেপির ক্ষতি: সুকান্তদের দাবি ওড়ালেন শাহ
Next articleএক কোমর জলে সুপারস্টার, বন্যায় বিপ.র্যস্ত পাঞ্জাবে মানবিকতার বার্তা বলিউড অভিনেতার!