শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি-রাঘব, কোথায় হবে বিয়ের অনুষ্ঠান?

ধুমধাম করে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া ও সাংসদ রাঘব চড্ডা। দিল্লির কপূরথলা হাউসে ব্যক্তিগত পরিসরেই আংটি বদল করেছেন তাঁরা। এবার পালা চার হাত এক হওয়ার। ইতিমধ্যেই তার তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে। বিয়ে থেকে রিসেপশন কোথাও যাতে কোনও খামতি না থাকে তাই সব প্রস্তুতি ব্যক্তিগত ভাবে দেখাশোনা করছেন পরিণীতি ও রাঘব দু’জনেই। স্বভাবতই আপাতত বিয়ে নিয়ে ব্যস্ত যুগল।জানেন কী কোথায় হচ্ছে বিয়ে?

আরও পড়ুন:কয়েক ঘণ্টা পরেই রাঘব-পরিণীতির আংটিবদল ! সকালেই দেশে এলেন প্রিয়াঙ্কা

হাতে আর বেশিদিন নেই। প্রস্তুতি একেবারে তুঙ্গে। শোনা যাচ্ছে, অক্টোবর মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন রাঘব এবং পরিণীতি। বিয়ের জন্য রাজস্থানের একটি বিলাসবহুল হোটেলকেই বেছে নিয়েছেন তাঁরা। সেখানেই মানাবদল থেকে শুরু করে সাতপাকে ঘুরবেন যুগল। তবে রিসেপশন হবে দিল্লি এবং মুম্বইয়ে। দিল্লিতেই জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তাঁর বেশির ভাগ আত্মীয়, পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে চলেছে সেই আয়োজন। খবর, ইতিমধ্যেই গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনু চূড়ান্ত করার জন্য গিয়েছিলেন পরিণীতির মা-বাবা। সঙ্গে ছিলেন রাঘবের মা-বাবাও। দিল্লি ছাড়াও মুম্বইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। পরিণীতি পেশায় যে হেতু বলিউড অভিনেত্রী, স্বাভাবিক ভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে প্রীতিভোজের আসর।এছাড়াও চণ্ডীগড়েও আরও একটি রিসেপশন হতে পারে বলে কানাঘুঁষো শোনা যাচ্ছে।

নতুন জীবন শুরুর আগে জুন মাসের আশীর্বাদ নিতে স্বর্ণমন্দিরে গিয়েছিলেন পরিণীতি ও রাঘব। সেখানে গিয়ে লঙ্গরে সেবাকাজও করেছিলেন যুগল। নিজেদের হাতে খাবার বেড়ে দেওয়া থেকে শুরু করে বাসন মাজা— তারকাসুলভ জৌলুস ছেড়ে অনায়াসে মিশে গিয়েছিলেন সাধারণের সঙ্গে।এই দেখে সোশ্যাল মিডিয়ায় যুগলের প্রশংসা করেছিলেন নেটাগরিকরা।

Previous articleপ্রতিক্ষার অবসান, ইন্টার মায়ামিতে ২২ হাজার দর্শকদের সামনে হল মেসি বরণ
Next articleপঞ্চায়েত নিয়ে শুধুমাত্র শুভেন্দুরই ২৭-২৮ টা মামলা! ক্ষুব্ধ বিচারপতি জয় সেনগুপ্ত