৬ মাসের শিশু সহ ৫ সদস্যকে খু.ন করে পোড়ানো হল বাড়ি! রাজস্থানে নৃ.শংস হ.ত্যাকাণ্ড

একই পরিবারের পাঁচ সদস্যকে পরপর খুন করে জ্বালিয়ে দেওয়া হল বাড়িতে। নৃশংস এই খুনের ঘটনাটি ঘটেছে রাজস্থানের যোধপুরের ওসিয়ার রামনগর গ্রাম পঞ্চায়েতে।নৃশংস এই হত্যাকাণ্ডে বাদ পড়েনি ছয় মাসের শিশুও। খবর পেতেই ঘটনাস্থলে পুলিশ এসে দগ্ধ মৃতদেহগুলিকে উদ্ধার করে সেগুলিকে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। শেষ পর্যন্ত পাওয়া খবরে পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। তিনি মৃতদের আত্মীয় বলে খবর।যদিও এই হত্যাকাণ্ডের নেপথ্যের কারণও এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন:বিজেপি শাসিত অসমে কিশোরীকে ধর্ষ.ণ করে খু.নের প্রতিবাদে বিক্ষো.ভ জনতার! পুলিশের লাঠিতে আ.হত কয়েকজন
পুলিশ সূত্রে খবর, পুনারাম (৬০) নামে এক বৃদ্ধ সহ মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী ভানুয়ারি দেবীরও (৫৫) ঘুমন্ত অবস্থায় তাঁদের খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পাশাপাশি ঘরের মধ্যে একটি খাটিয়ায় ঘুমিয়ে ছিলেন পুনারামের বৌমা ধাপু (২৫) এবং মেয়ে মনীষা। তাঁরাও প্রাণ হারিয়েছেন। এছাড়া ওই পরিবারের একরত্তি শিশুকেও খুনের অভিযোগ উঠেছে।


একসঙ্গে পরিবারের পাঁচ সদস্যের এ ভাবে প্রাণ হারানোর ঘটনাকে খুন বলেই মনে করছে রাজস্থান পুলিশ। পুলিশ সুপার ধর্মেন্দ্র সিংহ সংবাদমাধ্যমকে বলেন, ‘‘প্রাথমিক তদন্তের পর আমাদের অনুমান প্রথমে চার জনকে খুন করা হয়েছে। পরে বাড়িতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়েছেন আততায়ী।’’ কিন্তু অভিযুক্ত কে বা কারা, তা এখনও পরিষ্কার নয়। পুনারামের ছেলের খোঁজ শুরু করেছে পুলিশ। পুলিশ গ্রামবাসীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে। অন্য দিকে, ঘটনাস্থলে গিয়েছে ফরেন্সিক দল। তারা বিভিন্ন নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানোর ব্যবস্থা করছে।
এই নৃশংস ঘটনায় পাঁচটি প্রাণ একসঙ্গে চলে যাওয়ায় শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। ঘটনার দ্রুত তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

Previous articleবিজেপি শাসিত অসমে কিশোরীকে ধর্ষ.ণ করে খু.নের প্রতিবাদে বিক্ষো.ভ জনতার! পুলিশের লাঠিতে আ.হত কয়েকজন
Next articleগুজরাটে বড় ধাক্কা বিজেপির!কংগ্রেসে যোগ আমূল সংস্থার কর্ণধারের