দ্বিতীয় টেস্টে নামার আগে যশস্বীর প্রশংসায় রোহিত

ভারতীয় ক্রিকেট যে এই মুহূর্তে পালাবদলের মধ্য দিয়ে এগোচ্ছে, সেটাও স্বীকার করছেন রোহিত। ডমিনিকা টেস্টে অভিষেক ঘটেছে যশস্বী জয়সোয়াল, ঈশান কিশানের।

বৃহস্পতিবার থেকে শুরু হতে চলেছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট। এই টেস্ট ম‍্যাচ ঐতিহাসিক। কারণ কুইন্স পার্ক ওভালে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে শততম টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। আর এমন একটা টেস্টে নেতৃত্ব দিতে পেরে গর্বিত রোহিত শর্মা। ভারত অধিনায়ক বলছেন, এমন একটা ঐতিহাসিক টেস্টে দলকে নেতৃত্ব দেব, এটা ভেবেই আমি রোমাঞ্চিত। এমন ম্যাচ তো রোজ-রোজ আসে না। আমি ভাগ্যবান এমন একটা মুহূর্তের শরিক হতে পারছি।

ভারতীয় ক্রিকেট যে এই মুহূর্তে পালাবদলের মধ্য দিয়ে এগোচ্ছে, সেটাও স্বীকার করছেন রোহিত। ডমিনিকা টেস্টে অভিষেক ঘটেছে যশস্বী জয়সোয়াল, ঈশান কিশানের। যশ্বস্বী তো অভিষেক টেস্টেই শতরান হাঁকিয়ে সবার নজর কেড়েছেন। রোহিত বলছেন, প্রত্যেক দলেই এমন পালাবদলের সময় আছে। ভারতীয় ক্রিকেটেও সেটা একদিন না একদিন আসতই। এই তরুণরাই ভবিষ্যৎ। আমি নিশ্চিত, ওরা ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাবে।

ভারত অধিনায়ক আরও যোগ করেছেন, এই পরিস্থিতিতে আমাদের মতো সিনিয়রদের ভূমিকাও গুরুত্বপূর্ণ। এই তরুণদের নিজেদের দায়িত্ব বুঝিয়ে দেওয়ার কাজটা আমাদেরই করতে হবে।

এদিকে, মঙ্গলবার ছিল ঈশানের ২৫তম জন্মদিন। রোহিত বার্থডে বয়-কে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বলেই দিয়েছেন, দ্বিতীয় টেস্টে শতরান করে আমাদের জন্মদিনের উপহার দাও। তরুণ কিপার-ব্যাটারের আলাদা করে প্রশংসা করে রোহিত বলেন, ‘‘ডমিনিকা টেস্টে ঈশান দুর্দান্ত কিপিং করেছে।”

আরও পড়ুন:কুস্তি সংস্থার নির্বাচন হতে পারে আগামী ৭ আগস্ট : সূত্র

 

Previous articleমন্ত্রিসভার বৈঠক বিধানসভা থেকে সরল নবান্নে
Next articleন.গ্ন আইনশৃঙ্খলা, মণিপুরের নার.কীয় ঘটনায় সরব বলিউড