মঙ্গলাহাটে বিধ্বং.সী অগ্নি.কাণ্ড! পুড়ে ছাই ১২টি দোকান

প্রতীকী ছবি

হাওড়া থানা সংলগ্ন মঙ্গলাহাটে ভয়াবহ অগ্নিকাণ্ড! পুড়ে ছাই হয়ে গিয়েছে হাটের বহু কাপড়ের দোকান। কী ভাবে আগুন লাগল, তা এখনও পর্যন্ত জানা যায়নি। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১২টি ইঞ্জিন। ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক লক্ষাধিক টাকা বলে আশঙ্কা করা হচ্ছে। প্রতিবেদন প্রকাশের সময়ও কোনও হতাহতের খবর মেলেনি।

আরও পড়ুনঃমণিপুরের মহিলাদের উপর অ.ত্যাচারের ঘটনায় গ্রে.ফতার ৪, রিপোর্ট তলব জাতীয় মানবাধিকার কমিশনের

দমকল সূ্ত্রে খবর, বৃহস্পতিবার গভীর রাতে হঠাৎই আগুন লেগে যায় মঙ্গলাহাটে। দোকানগুলিতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। তারাই দমকলে খবর দেয়। ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের ১২টি ইঞ্জিন। আগুন নেভানোর কাজ শুরু হয়। দমকল সূত্রে জানা গিয়েছে, রাত একটা নাগাদ প্রথম আগুন লাগে। হাটের ছোট ছোট দোকানগুলিতে প্রচুর পরিমাণে জামাকাপড় মজুত ছিল। দোকানগুলি বাঁশ এবং কাঠের কাঠামো দিয়ে তৈরি হওয়ায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। প্রায় পাঁচ হাজার বর্গফুট এলাকা জুড়ে আগুন ছড়িয়ে পড়ে। এদিকে,অগ্নিকাণ্ডের জেরে উত্তেজনা ছড়ায় হাট সংলগ্ন গোটা এলাকায়।

যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ণন্ত্রণে আনার চেষ্টা করে বাহিনী। তবে কী করে আগুন লাগল মঙ্গলাহাটে, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে হাওড়া সিটি পুলিশ এবং দমকল।

Previous articleমণিপুরের মহিলাদের উপর অ.ত্যাচারের ঘটনায় গ্রে.ফতার ৪, রিপোর্ট তলব জাতীয় মানবাধিকার কমিশনের
Next articleBreakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস