২১ জুলাই তৃণমূলের মহা সমাবেশের দিনে কেমন থাকবে আবহাওয়া ?

২১ জুলাই তৃণমূলের শহিদ দিবস।পঞ্চায়েত ভোটে জয়ের পর চলতি বছরেও তৃণমূলের মহা সমাবেশে লক্ষাধিক মানুষের জমায়েত হতে চলেছে ধর্মতলায়। হাওড়া থেকে শিয়ালদহ, কলকাতার রাস্তা শুধুই লোকে লোকারণ্য। এরইমধ্যে আকাশে উঁকি দিচ্ছে মেঘ। তাহলে কী শহরজুড়ে আজ শুধুই বৃষ্টি? কী বলছে আলিপুর আবহাওয়া দফতর?

আরও পড়ুনঃএকুশের সমাবেশ ঘিয়ে সরগরম শহর, অস্থায়ী ক্যাম্পে উপচে পড়া ভিড়

একুশে জুলাই শুক্রবার বৃষ্টি কিছুটা বাড়বে বলেই জানিয়েছে হাওয়া অফিস। তবে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। রাজ্য জুড়ে আংশিক মেঘলা আকাশ থাকবে। বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্তভাবে হালকা ও মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দু-এক পশলা ভারী বৃষ্টি হতে পারে উপরের দিকের জেলাগুলিতে। দক্ষিণবঙ্গে ২১ জুলাই বজ্রবিদ্যুৎ- সহ বৃষ্টির পরিমাণ কিছুটা বাড়তে পারে। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, ঝাড়গ্রাম এবং বাঁকুড়া জেলায় বৃষ্টির পরিমাণ একটু বেশি হবে বলে অনুমান আবহাওয়াবিদদের।

যদিও কলকাতা সহ দক্ষিণবঙ্গে ওখনই ভারী বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। উত্তরবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পরিমাণ বেশ কিছুটা বাড়বে। আগামী ২৪ ঘণ্টায় উত্তরবঙ্গের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ হালকা মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ওপরের পাঁচ জেলাতে হালকা মাঝারি বৃষ্টি চলবে। ২৪ ঘন্টা পর থেকে বৃষ্টির পরিমাণ কমবে। আপাতত তাপমাত্রার কোনও উল্লেখযোগ্য পরিবর্তন হবে না।

কলকাতা শহরে গত ২৪ ঘন্টায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২.৯ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক। আর এদিনের সর্বনিম্ন তাপমাত্রা ২৭.৬ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি ওপরে।

Previous articleBreakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ