এগিয়ে থেকেও বিএসএস-এর সঙ্গে ১-১ গোলে ড্র ইস্টবেঙ্গলের

এদিন লাল-হলুদের খেলা দেখতে যান কার্লোস কুয়াদ্রাত। ১ পয়েন্টেই সন্তুষ্ট থাকতে হল লাল-হলুদ ব্রিগেডক।

এক গোলে এগিয়ে থেকেও বিএসএস-এর সঙ্গে ১-১ গোলে ড্র করল ইস্টবেঙ্গল এফসি। ম‍্যাচের দুটি গোলই হয়ে দ্বিতীয়ার্ধের। এদিন লাল-হলুদের খেলা দেখতে যান কার্লোস কুয়াদ্রাত। ১ পয়েন্টেই সন্তুষ্ট থাকতে হল লাল-হলুদ ব্রিগেডক।

ম্যাচের শেষ মুহূর্তে দারুণ দুই গোল। আর তার জেরেই এগিয়ে থেকেও ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হল ইস্টবেঙ্গলকে। ৮৯ মিনিটে দীপ সাহার অসাধারণ ফ্রিকিক থেকে করা গোল ম্যাচের পার্থক্য গড়ে দিয়েছিল। যার ফলে ১-০ এগিয়ে যায় লাল-হলুদ। তবে ইনজুরি টাইমে সৌরভ সেনের গোলে সমতা ফেরায় বিএসএস। ম‍্যাচে শুরু থেকেই চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। ম‍্যাচের বেশ কয়েকটি দুরন্ত সেভ করেন লাল-হলুদ গোলরক্ষক মহম্মদ নিশাদ। তবে ১৭ মিনিটের মাথায় লাল কার্ড দেখেন তুহিন দাস। কার্লোস কুয়াদ্রাতের সামনে প্রথমার্ধের প্রথম দিকে একটু অগোছালো লাগছিল ইস্টবেঙ্গলকে। তবে ২৯ মিনিটে সুযোগ এসে গিয়েছিল ইস্টবেঙ্গলের সামনে। ডানদিক থেকে ভেসে আসা কর্নারে দারুণ হেড করেন কুশ ছেত্রী। তবে তা গোল হয়নি। এরপর সার্থক গোলুই-এর শট সেভ করেন মৃন্ময়। প্রথমার্ধে থাকে গোলশূন‍্য।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় লাল-হলুদ। ম‍্যাচের ৫৪ মিনিটে ম্যাচের সহজতম সুযোগ নষ্ট করেন লাল-হলুদের শ্যামল বেসরা। ডান দিক থেকে উঠে আসা সার্থক দারুণ লে অফ করেন। শট করলেও গোল করতে পারেননি শ্যামল। ৫৮ মিনিটে সঞ্জীব ঘোষও সুযোগ পেয়ে গিয়েছিলেন। তবে গোল হয়নি। ৮০ মিনিটেও শ্যামল একটি সহজ সুযোগ নষ্ট করেন। তবে ম‍্যাচের ৮৯ মিনিটে ১-০ এগিয়ে যায় লাল-হলুদ। ইস্টবেঙ্গলের হয়ে গোলটি করেন দীপ সাহা। পেনাল্টি বক্সের সামনে ফ্রিকিক পায় লাল-হলুদ। ডানদিক থেকে গ্রাউন্ডার থেকে গোল তুলে নেন দীপ। ঝাঁপিয়েও বল ধরতে পারেননি বিএসএস গোলরক্ষক মৃন্ময় তাঁতি। তবে এই ব‍্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি লাল-হলুদ। ম্যাচের ইনজুরি টাইমে সমতা ফেরায় বিএসএস। শেষ মুহূর্তে একা গোলরক্ষককে সামনে পেয়ে সমতা ফেরান পরিবর্ত হিসেবে নামা সৌরভ সেন।

আরও পড়ুন:আগামী বছর আইপিএল-এ পন্থের খেলা নিয়েও সন্দেহ রয়েছে, ঋষভের চোট নিয়ে বললেন ইশান্ত

 

Previous articleমুখ বাঁচাতে আসরে কেন্দ্র! সুপ্রিম নির্দেশ মেনে চিতাদের গলা থেকে খোলা হল ‘রেডিও কলার’
Next articleডে.ঙ্গি মোকাবিলায় সচেতনতা প্রচার, গাইডলাইন প্রকাশ স্বাস্থ্যভবনের