বোল্টের হাতে উদ্বোধন টি-২০ বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের স্টেডিয়াম

গত ছ’মাস ধরে চলেছে ক্রিকেট স্টেডিয়াম তৈরির কাজ।এই স্টেডিয়ামে ৩৪ হাজার দর্শক মাঠে বসে দেখতে পারবেন খেলা।

সামনের মাসেই বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। ২ জুন থেকে শুরু বসতে চলেছে এই মেগা টুর্নামেন্ট। আর ৯ জুন হাইভোল্টেজ ম্যাচ। ওই দিন নিউইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হবে ভারত-পাকিস্তানের ম্যাচ। আর এদিন সেই স্টেডিয়াম উদ্বোধন করল আইসিসি এবং আমেরিকার ক্রিকেট সংস্থা।স্টেডিয়াম উদ্বোধন করেন টি-২০ বিশ্বকাপের অন্যতম দূত উসেইন বোল্ট।

গত ছ’মাস ধরে চলেছে ক্রিকেট স্টেডিয়াম তৈরির কাজ।এই স্টেডিয়ামে ৩৪ হাজার দর্শক মাঠে বসে দেখতে পারবেন খেলা। স্টেডিয়ামের সামান্য কিছু কাজ বাকি থাকলেও উদ্বোধন হয়ে গেল বৃহস্পতিবার। বিশ্বের দ্রুততম পুরুষ বোল্ট এবারের টি-২০ বিশ্বকাপের অন্যতম দূত। সেই বোল্টের হাতেই উদ্বোধন হল নতুন স্টেডিয়ামের। জানা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি ভারত-পাকিস্তান ম্যাচের অধিকাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। মাঠের পিচ আনা হয়েছে ফ্লোরিডা থেকে। যাকে বলা হচ্ছে ড্রপ-ইন পিচ। এটাকে বলা হচ্ছে ক্রিকেটের প্রথম ‘মডিউলার’ স্টেডিয়াম। তবে শুধু ভারত-পাকিস্তান ম্যাচ নয়। মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে নাসাউয়ের স্টেডিয়ামে। ৩ জুন এই মাঠে নামবে শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা।

বোল্ট ছাড়া এই অনুষ্ঠানে ছিলেন ওয়েস্ট ইন্ডিজের কার্টলি অ্যামব্রোজ, পাকিস্তানের শোয়েব মালিক, নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসন, ইংল্যান্ডের লিয়াম প্ল্যাঙ্কেট সহ আরও অনেকে।

আরও পড়ুন- গাভাস্কারের পর পাঠান, আইপিএল খেলতে এসে ছেড়ে যাওয়া ক্রিকেটাদের একহাত নিলেন তিনি

Previous article‘সেম-সেম’ স্লোগান, এবার কলেজ পড়ুয়াদের বিক্ষোভের মুখে রাজ্যপাল!
Next articleবিজেপির জার্সি পরে এলাকার উন্নয়ন আটকেছে সৌমিত্র! এবার জিতবে তৃণমূলের সুজাতা: অভিষেক