‘বিরোধীদের দেখানো পথেই হাঁটছেন প্রধানমন্ত্রী’! মোদির INDIA’ নামের প্রচারকে সাধুবাদ তৃণমূলের 

তবে এদিন ডেরেক বারবার জানিয়েছেন, বিরোধী জোটের নতুন নাম নিয়ে যেভাবে আলোচনা করে চলেছেন প্রধানমন্ত্রী মোদি, তাতে একেবারেই চিন্তিত নয় বিরোধীরা।

আপনি বলুন, খারাপ কথা বলুন। এভাবেই আপনি আমাদের INDIA’ নামের প্রচার চালিয়ে যান। শুক্রবার টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Naredra Modi) একহাত নিলেন তৃণমূলের (TMC) রাজ্যসভার দলনেতা ডেরেক ও’ব্রায়েন (Derek O’brien)। এদিন INDIA’ নাম নিয়ে প্রধানমন্ত্রীর কটাক্ষের উপযুক্ত জবাব দিয়ে ডেরেকের দাবি, বিরোধীরা ঠিক যেমনটা চাইছিল, সেই পথেই হেঁটেছেন প্রধানমন্ত্রী মোদি।

শুক্রবার টুইটারে একটি ভিডিও পোস্ট করে ডেরেক ও’ব্রায়েন বলেছেন, হ্যালো মিস্টার মোদি। আপনি আবার শুরু করে দিলেন। আমাদের নতুন নাম INDIA, জিতেগা ভারত-কে আক্রমণ করতে শুরু করেছেন। আর আপনি আমাদের নাম নিয়ে শুধু খারাপ কথাই বলছেন। তবে এদিন ডেরেক বারবার জানিয়েছেন, বিরোধী জোটের নতুন নাম নিয়ে যেভাবে আলোচনা করে চলেছেন প্রধানমন্ত্রী মোদি, তাতে একেবারেই চিন্তিত নয় বিরোধীরা।

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরোধী জোটকে ইন্ডিয়ান মুজাহিদিন বা জঙ্গি গোষ্ঠী ‘সিমি’র সঙ্গে তুলনা করেছেন। রাজস্থান (Rajasthan) সফরে গিয়ে ইন্ডিয়া জোটকে লাগাতার আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী। আর মোদির এমন আক্রমণকে কার্যত নিজেদেরই জয় দেখছেন বিরোধীরা। তাদের দাবি, আর যাই হোক এভাবে প্রধানমন্ত্রীর মুখ দিয়ে হলেও বিরোধী জোটের প্রচার হচ্ছে। পাশাপাশি মোদির বিভ্রান্তিকর প্রচারে এটাও প্রমাণ হচ্ছে যে, বিরোধী জোটকে তিনি ভয় পেয়েছেন।

 

 

Previous article১২ আগস্ট মরশুমের প্রথম ডার্বি, কীভাবে কাটবেন টিকিট? রইল আপডেট
Next articleমণিপুর নিয়ে অস্বস্তি বাড়ছে কেন্দ্রের, বাধ্য হয়ে শীর্ষ আদালতে কড়া হলফনামা