পদ খোয়াতেই দিলীপকে দুয়ারে সরকারের পথ দেখালেন কুণাল, ঠুকলেন অনুরাগকেও

তৃণমূল নেতার কথায়, "দিলীপ ঘোষের নাম সহ-সভাপতি পদ থেকে সরে গেল। অনেকে বলেছেন ললিপপের মতো কেন্দ্রীয় মন্ত্রীসভার পদ কয়েক মাসের জন্য সান্ত্বনা পুরষ্কার পেতে পারেন।

একুশের বিধানসভা ভোটের পর রাজ্য সভাপতির পদ হারিয়েছিলেন, আর চব্বিশের লোকসভা নির্বাচনের আগে সর্বভারতীয় সহ-সভাপতির পদ খোয়ালেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এখন শিবরাত্রির সলতের মতো টিম টিম করে জ্বলছে তাঁর সাংসদ পদ। তবে এটাও শোনা যাচ্ছে, লোকসভার আগে দিলীপবাবুকে নাকি মোদি সরকারের কোনও মন্ত্রিত্ব দেওয়া হতে পারে।

তবে পদ যাওয়ার পর শনিবার দিলীপ ঘোষকে কটাক্ষ করতে ছাড়লেন না তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। তৃণমূল নেতার কথায়, “দিলীপ ঘোষের নাম সহ-সভাপতি পদ থেকে সরে গেল। অনেকে বলেছেন ললিপপের মতো কেন্দ্রীয় মন্ত্রীসভার পদ কয়েক মাসের জন্য সান্ত্বনা পুরষ্কার পেতে পারেন। এরা মিউজিক্যাল চেয়ারে থাকেন। বেশি অপমানিত হলে, দুয়ারে সরকার ভেবে দেখতে পারেন দিলীপ ঘোষ, তাঁর বাড়ির লোকেদের মতো। যারা নানা সমস্যায় থাকে তাদের জন্য সরকারের নানা স্কিম থাকে। আগেও উত্তর দিনাজপুরের এক কেন্দ্রীয় মন্ত্রীকে বাদ দিয়েছিল। আমরা বলছি জীবনের সমস্যা থাকলে, দুয়ারে সরকারের নানা স্কিম ভেবে দেখতে পারেন।”

এদিন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরকেও (Anurag Thakur) তোপ দাগেন কুণাল। তিন বলেন, “আসলে INDIA গঠিত হওয়ার পর থেকে প্যানিক রিঅ্যাকশন চলছে NDA জোটের মধ্যে। যার মুখের ভাষা হল, গোলি মারো শালো কো। যিনি মণিপুর দেখতে পান না, তিনি আবার আইন-শৃঙ্খলার কথা বলছেন। ভিত্তীহীন সব কুৎসা করছেন। মোদি আসলে ভীত, সন্ত্রস্ত। শোনা যাচ্ছে NDA জোটের নাম বদলাতে চাইছেন।”

 

 

 

Previous articleখেলা ঘুরিয়ে দিলেন মন্ত্রী, চা বাগানে সিপিএমের জয়ী প্রার্থী তৃণমূলে আসতেই বোর্ড শাসকের
Next article‘মণিপুর হিং.সার নেপথ্যে চিনের মদত’, বিস্ফো.রক প্রাক্তন সেনাপ্রধান জেনারেল নারাভানের