ঘোষিত হল মার্লিন সিএসজেসি মিডিয়া ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর সূচী

সোমবার সোমবার মার্লিন গ্রুপের সহযোগিতায় ক্যালকাটা স্পোর্টস জার্নালিস্টস ক্লাব “মার্লিন সিএসজেসি মিডিয়া ফুটবল টুর্নামেন্ট ২০২৩” আনুষ্ঠানিক ঘোষণা করল। টুর্নামেন্টটি ১৭ ও ১৮ই আগস্ট রাজারহাট মার্লিন রাইজ ফুটবল মাঠে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের উদ্বোধনে উপস্থিত ছিলেন মার্লিন গ্রুপের ডিরেক্টর শ্রী সত্যেন সাঙ্ঘভি, ক্যালকাটা স্পোর্টস জার্নালিস্টস ক্লাবের সভাপতি শ্রী সুভেন রাহা, সম্পাদক ও রচিমান ভাদুড়ি সহ অন্যান্য সকল সদস্যরা। অতিথি রুপে উপস্থিত ছিলেন ভারতের প্রাক্তন আন্তর্জাতিক ফুটবল তারকা শ্রী শিশির ঘোষ, ফুটবলার শ্রী দীপেন্দু বিশ্বাস এবং মেহরাজউদ্দিন ওয়াডু, শ্রী ললিত থাপা এর মত বিশিষ্টখেলোয়াররা।

স্পোর্টস বা খেলাধূলা, যেটি সবসময় মার্লিন গ্রুপ প্রচার করে থাকে এবং এটিকে সফল করতে তারা এগিয়ে এসেছে। টুর্নামেন্টটি দুটি গ্রুপে, প্রিন্ট মিডিয়া এবং অডিও-ভিজ্যুয়াল মিডিয়ার দল নিয়ে খেলা হবে। প্রতিটি বিভাগে আলাদা বিজয়ীর সম্মান থাকবে। দুইদিন ব্যাপী এই টুর্নামেন্টে প্রায় ২০ টি দল অংশগ্রহণ করবে যার মধ্যে প্রিন্ট বিভাগে টাইমস অফ ইন্ডিয়া , আজকাল, সংবাদ প্রতিদিন, দৈনিক সংবাদ, যুগশঙ্খ, জাগোবাংলা, ইস্টবেঙ্গল সমাচার ও অন্যান্য দল রয়েছে। অডিও ভিজ্যুয়াল বিভাগে দূরদর্শন, টিভি ৯, জি ২৪ ঘণ্টা, নিউজ টাইম, আর প্লাস এবং অন্যান্যদের প্রতিনিধিত্ব লক্ষ্য করা যাবে।

১৯৫৬ সালে প্রতিষ্ঠিত ক্যালকাটা জার্নালিস্টস স্পোর্টস ক্লাব (সিএসজেসি), পূর্ব ভারতের একমাত্র সংগঠন যা শুধুমাত্র মিডিয়া জগতের ক্রীড়া সাংবাদিকদের দ্বারা পরিচালিত হয়। বছরের পর বছর ধরে এটি রাজ্য এবং চতুর্থ এস্টেটের ক্রীড়াবিদদের মধ্যে এক ছাদের তলায় নিয়ে একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। বছরের পর বছর ধরে এই জাতীয় বিভিন্ন ইভেন্টে ব্যাপক কভারেজ দেওয়ার মাধ্যমে রাজ্যে ক্রীড়া সংস্কৃতির প্রসারে একটি বড় ভূমিকা পালন করে চলেছে।

অনুষ্ঠানে মার্লিন গ্রুপের ডিরেক্টর শ্রী সত্যেন সাঙ্ঘভি বলেন, “ আমাদের শরীর ও মনকে সুস্থ রাখতে খেলাধূলার প্রয়োজন রয়েছে। আমাদের স্পোর্টস সিটি মার্লিন রাইজ স্পোর্টস একাডেমি স্থাপনের জন্য রোনালদিনহো, যুবরাজ সিং এবং মাইকেল ফেলপসের মতো আন্তর্জাতিক ক্রীড়া আইকনদের সাথে অংশীদারিত্ব করেছে। এছাড়া বলিউড অভিনেতা টাইগার শ্রফও এখানে তার এমএমএ একাডেমি স্থাপন করবেন। আমাদের খেলার মাঠে টুর্নামেন্ট আয়োজন করে কলকাতা স্পোর্টস জার্নালিস্টস ক্লাবকে সমর্থন করতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা সমস্ত মিডিয়া হাউসকে এই গ্র্যান্ড টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমাদের একাডেমির যে পরিকাঠামো তৈরি করা হয়েছে, যা পূর্বাঞ্চলে প্রথম একটি ফ্লাড লাইট সহ ইনডোর এবং আউটডোর এর কথা মাথায় রেখে। যা রাতে ফুটবল এবং ক্রিকেট খেলতে কোন অসুবিধা নেই।

অনুষ্ঠানে উপস্থিত সিএসজেসি সভাপতি সুভেন রাহার বক্তব্য, “মিডিয়া ফুটবল টুর্নামেন্টটি সর্বদা ক্যালকাটা স্পোর্টস জার্নালিস্টস ক্লাবের অপেক্ষায় থাকে৷ আমরা আগের বছরের মত এবারও আয়জন করতে পেরে আনন্দিত। মার্লিন গ্রুপকে এই বছরেও এগিয়ে এসছে এবং এটি আয়োজনে আমাদের সহায়তা করে চলেছে। তার জন্য তাদের কে অনেক ধন্যবাদ।” সিএসজেসি এর মাননীয় সচিব অর্চিমান ভাদুড়ী বলেছেন, “এই টুর্নামেন্টটি মাটিতে লড়াই করার এবং নতুন বন্ধু তৈরি করার একটি উপলক্ষ বটে। আমি নিশ্চিত এই মিডিয়া ফুটবল টুর্নামেন্ট-এর মধ্য দিয়ে মার্লিন গ্রুপের সাথে আমাদের ভবিষ্যতের সম্পর্ক আরো মজবুত করবে।”

আরও পড়ুন- ডুরান্ডের দ্বিতীয় ম্যাচেও জয় মোহনবাগানের, পাঞ্জাবকে হারাল ২-০ গোলে

Previous articleডুরান্ডের দ্বিতীয় ম্যাচেও জয় মোহনবাগানের, পাঞ্জাবকে হারাল ২-০ গোলে
Next articleঅ.সুস্থতার কারণ দেখিয়েও মিলল না রেহাই! ফের আদালতে খারিজ অনুব্রতর আবেদন