কেন অবসর ভেঙে ফিরলেন ক্রিকেটে? সিএবি সভাপতিকে পাশে বসিয়ে জানালেন মনোজ

এরপর মনোজ আরও বলেন," আর এক বছর লাল বলের ক্রিকেট খেলব। অর্থাৎ এটাই রঞ্জিতে শেষ বছর।"

স্ত্রীর কথায় অবসর ভেঙে আবার ক্রিকেটে ফিরলেন মনোজ তিওয়ারি। মঙ্গলবার সন্ধ্যায় সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ও সচিব নরেশ ওঝার পাশে বসে এই এমনটাই জানালেন তিনি। গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় মনোজ নিজের অবসরের কথা ঘোষণা করেছিলেন। কিন্তু তিনি যে এমন কঠিন সিদ্ধান্ত নিতে চলেছেন তা জানত না সিএবি। জানা ছিল না সতীর্থ ক্রিকেটার বা কোচেদেরও। ৩৭ বছরের মনোজ গত মরশুমে বাংলার রঞ্জি অধিনায়ক ছিলেন। নক আউটে অনেক রান করেছেন।

মঙ্গলবার সিএবিতে সাংবাদিক সম্মলনে নিজের অবসর ভেঙে ফিরে আসা নিয়ে মনোজ বলেন, “আবেগের বশবর্তী হয়ে হঠাৎ অবসরের সিদ্ধান্ত নিয়েছিলাম। এটা এক মুহূর্তের সিদ্ধান্ত। কারও সঙ্গে আলোচনা করিনি। এমনকী স্ত্রীও জানত না। পরে জেনে বকুনি দিয়েছেন। এই অবসরের ঘটনা জানতে পেরে সিএবি সভাপতি স্নেহাশিস অতঃপর যোগাযোগ করেন। তিনি কথা বলেন। স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বোঝান, বাংলার হয়ে এতদিন খেলার পর এভাবে সবার অজান্তে সমাজমাধ্যমে অবসর নেওয়া মানায় না। ”

এরপর মনোজ আরও বলেন,” আর এক বছর লাল বলের ক্রিকেট খেলব। অর্থাৎ এটাই রঞ্জিতে শেষ বছর।” এর আগে মনোজ বলেছিলেন, বাংলাকে রঞ্জি ট্রফি দেওয়া তাঁর প্রধান লক্ষ্য। এখনও সেটাই বললেন। মনোজের অবসরের এই ঘটনা নিয়ে স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেন, “মনোজের মতো ক্রিকেটারের মাঠ থেকেই অবসর নেওয়া উচিত। সেটাই বুঝিয়েছেন।”

আরও পড়ুন:ডার্বির উত্তাপ, টিকিট বণ্টন নিয়ে অখুশি, বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেন লাল-হলুদ কর্তারা

 

 

Previous articleচলবে মেরামতির কাজ, মঙ্গলবার থেকে টানা ৫দিন রাতে বন্ধ মা উড়ালপুল
Next articleSKY-এর দুরন্ত ইনিংস, জয়ে ফিরল টিম ইন্ডিয়া, ক‍্যারিবিয়ানদের হারাল ৭ উইকেটে