Entertainment: পুরোহিতদের তো.প, আদৌ মুক্তি পাবে OMG 2!

ট্রেলারে পরিষ্কার যে এই ছবিতে ভগবান আর মানুষের রসায়ন মজার ছলে সিনে পর্দায় তুলে ধরা হয়েছে। প্রথম ভাগে ছিলেন কৃষ্ণ এবার এলেন শিব। দুই ক্ষেত্রেই কমন ফ্যাক্টর অক্ষয় কুমার।

বলিউডের (Bollywood )খিলাড়ির সময়টা সত্যিই বড্ড খারাপ যাচ্ছে। একের পর এক ফ্লপের ঠেলা সামলে যাও বা মহাদেবের স্মরণে আশ্রয় নিলেন সেখানেও বিধাতা বিমুখ। শুক্রবারে OMG 2 রিলিজ করার কথা অথচ ছবি নিয়ে দুশ্চিন্তার কালো মেঘ কাটতেই চাইছে না। প্রথমে তো সেন্সর বোর্ডের কাঁচি নিয়ে ঝামেলা ছিলই, পরবর্তীতে পুরোহিতদের তোপের শিকার OMG 2। ছবি ব্যান করে দেওয়ার হুমকি আসায় অক্ষয়ের (Akshay Kumar) ছবি মুক্তি নিয়ে বাড়ল সংশয়।

ট্রেলারে পরিষ্কার যে এই ছবিতে ভগবান আর মানুষের রসায়ন মজার ছলে সিনে পর্দায় তুলে ধরা হয়েছে। প্রথম ভাগে ছিলেন কৃষ্ণ এবার এলেন শিব। দুই ক্ষেত্রেই কমন ফ্যাক্টর অক্ষয় কুমার। OMG তে পরেশ রাওয়াল ছিলেন। এই ছবিতে আছেন দক্ষ অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi)। উকিলের চরিত্রে ইয়ামি গৌতম। ছবির বেশ কিছু অংশ শুট হয়েছে মহাকালেশ্বরের মন্দিরে। এবার পুরোহিতদের দাবি ওইসব অংশ ছবি থেকে সরাতে হবে। হাতে রয়েছে মাত্র আর একটা দিন, তারই মাঝে ছবি নিয়ে তর্জা তুঙ্গে। অক্ষয় কুমার যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি।

মহাকালেশ্বরের মন্দিরের (Mahakaleswar Temple) পুরোহিতদের কথায় এই সিনেমায় বেশ কিছু আপত্তিকর দৃশ্য ও সংলাপ আছে।এর থেকে ভক্তদের মনে বিরূপ প্রভাব পড়তে পারে। এই ছবি A সার্টিফিকেট পেয়েছে। ইতিমধ্যেই ২০টি দৃশ্য বাদ পড়েছে। এরকম ছবির সঙ্গে মন্দিরের দৃশ্য থাকলে তাতে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানা হবে বলে তাঁদের অভিযোগ। পুরোহিতদের একাংশ বলছেন, “যে যে দৃশ্য মহাকালেশ্বর মন্দিরে শুট করা হয়েছে, তা ছবি থেকে সরিয়ে দেওয়ার জন্য আইনি নোটিস পাঠানো হয়েছে। যদি এই দৃশ্য না সরিয়ে ফেলা হয়, তবে আমরা ক্রিমিনাল কেস করব। এমন কী আমরা উচ্চ আদালতেও যাবে। ছবি ব্যান করার আবেদনও জানাব।” কাল বাদে পরশু সিনেমা মুক্তি, OMG 2 এর ভাগ্য এখন স্বয়ং মহাদেবের হাতে এমনটাই বলছেন অক্ষয় অনুরাগীরা।


 

 

 

 

Previous articleসোশ্যাল মিডিয়ায় অশালীন পোস্ট, সেলিমের বাড়ি ঘিরে প্রতিবাদে মহিলারা
Next articleহাই টেনশন তারে স্পর্শ লাগতেই দ.গ্ধ যুবক!ভর্তি হাসপাতালে