‘থালাইভা’র ছবি দেখতে চেন্নাইয়ে জাপানি দম্পতি! দেশের বাইরেও ‘জেলার’ জ্ব.র

ছবি মুক্তি উপলক্ষে চেন্নাই আর বেঙ্গালুরুতে আগেই ছুটি ঘোষণা করা হয়েছে। তবে এবার সর্বভারতীয় মেগাতারকাকে দেখতে ভারতে এলেন এক জাপানি দম্পতি (Japanese couple)।

দক্ষিণ ভারতের সুপারস্টার (South Indian Superstar) যখন পর্দায় কামব্যাক করেন তখন দেশের বাইরেও সেই উন্মাদনার উত্তাপ ছড়িয়ে পড়ে । সুপারস্টার রজনীকান্ত (Rajnikanth)মানেই যে ভারতের দক্ষিণ প্রান্তে উন্মাদনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী হবে, সেটা না লিখলেও চলে।বিশেষত, আজ দেশজুড়ে ‘জেলার’ (Jailer) মুক্তি পাওয়ার পর তামিলনাড়ু, কর্নাটকের মতো রাজ্যে ‘থালাইভা’-র অনুরাগীদের উদ্দীপনা চোখে পড়ার মতো। ছবি মুক্তি উপলক্ষে চেন্নাই আর বেঙ্গালুরুতে আগেই ছুটি ঘোষণা করা হয়েছে। তবে এবার সর্বভারতীয় মেগাতারকাকে দেখতে ভারতে এলেন এক জাপানি দম্পতি (Japanese couple)।

রজনীকান্তের ছবি ‘ জেলার ‘ ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার যে ক্রেজ সেটা অনুভব করতে সুদূর জাপান থেকে চেন্নাইয়ে রজনী ফ্যানেরা। বছর দুয়েক পরে বড় পর্দায় ফিরছেন সুপারস্টার রজনীকান্ত। তাই সব কাজ একদিকে আর প্রিয় অভিনেতার ছবি সবার আগে। সেই জন্যই জাপানের ওসাকা (Osaka) প্রদেশ থেকে ভারতের চেন্নাইয়ে এসে পৌঁছেছেন এক জাপানি দম্পতি। ইয়াশুদা হিদেতোশি (Yashuda Hidetoshi) জাপানের ‘রজনীকান্ত ফ্যান ক্লাব’-এর নেতা। গত ২০ বছর ধরে রজনী-ভক্ত তিনি। থালাইভার ছবি দেখার জন্য নিজের স্ত্রীকে নিয়ে চেন্নাইয়ে এসে পৌঁছেছেন তিনি। রজনীকান্তের ছবি দেওয়া শার্ট পরেই ছবি দেখতে যাওয়ার প্ল্যানিং করেন তাঁরা।

 

 

 

 

Previous articleনির্বাচনে অ.শান্তি বন্ধের দাবি! গণতন্ত্র এবং মানবাধিকার রক্ষায় ঢাকায় সেমিনার 
Next article১৫০৬টি নিয়োগ প্রক্রিয়া শুরু করল দক্ষিণ ২৪ পরগনা জেলা প্রাথমিক শিক্ষা পর্ষদ