‘সমস‍্যা মিডল অর্ডারে, যুবরাজের পর চার নম্বরে দলকে কেউ ভরসা দিতে পারেনি’ : রোহিত

তবে বিশ্বকাপের আগে দলের মহা সমস্যা সামনে নিয়ে ভারত অধিনায়ক। এদিন মুম্বইয়ে এক অনুষ্ঠানে রোহিত বলেন, মিডল অর্ডারে ধারাবাহিক ক্রিকেটার পায়নি দল।

৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে বসতে চলেছে একদিনের বিশ্বকাপের আসর। এই হাইভোল্টেজ টুর্নামেন্টে নিজেদের সেরা পারফরম্যান্স দিতে মরিয়া টিম ইন্ডিয়া। দীর্ঘদিন ধরে আইসিসির কোন ট্রফি নেই ভারতের ঝুলিতে। এবার সেই খরাই কাটাতে মরিয়া রোহিত শর্মারা। তবে বিশ্বকাপের আগে দলের মহা সমস্যা সামনে নিয়ে ভারত অধিনায়ক। এদিন মুম্বইয়ে এক অনুষ্ঠানে রোহিত বলেন, মিডল অর্ডারে ধারাবাহিক ক্রিকেটার পায়নি দল। অনেক ব্যাটারকে নিয়েই পরীক্ষা করা হয়েছে। কিন্তু কেউ এখনও দলকে ভরসা দিতে পারেনি।

এই নিয়ে রোহিত বলেন,”  চার নম্বর ব্যাটার আমাদের দীর্ঘ দিনের সমস্যা। যুবরাজ সিং-এর পরে কেউ নিজের জায়গা পাকা করতে পারেনি।”

মাঝে দলকে ভরসা দিয়েছিলেন শ্রেয়স আইয়র। তবে চোটের কারণে দীর্ঘদিন ধরে মাঠের বাইরে শ্রেয়স। এই নিয়েও মুখ খোলেন রোহিতের। ভারত অধিনায়কের মতে চোটের ফলে বার বার তাঁদের মিডল অর্ডারে সমস্যা হয়েছে। এই নিয়ে তিনি বলেন, “শ্রেয়স অনেক দিন ধরে চার নম্বরে ভাল ব্যাট করছিল। কিন্তু চোট পেয়ে গেল। বড় চোট পাওয়ায় অনেক দিন বাইরে থাকতে হচ্ছে শ্রেয়স। গত ৪-৫ বছর ধরে এই সমস্যা হয়েছে আমাদের। অনেকে চোট পেয়েছে। ফলে বার বার নতুন ব্যাটারদের খেলাতে হয়েছে। কেউ জায়গা পাকা করতে পারেনি।”

আরও পড়ুন:‘বিশ্বকাপ জিততে কঠোর পরিশ্রম করতে হবে’, কেউ প্লেটে সাজিয়ে দেবে না’ : রোহিত

 

 

 

Previous articleডবল ইঞ্জিনের রাজ্যকে পিছনে ফেলে বিদেশী পর্যটকদের পছন্দের তালিকায় তৃতীয় বাংলা
Next articleব্যারাকপুর পুলিশ লাইনে ASI – এর মৃ.ত্যু ঘিরে বাড়ছে রহ*স্য!