অবসরের ঘোষণা সুনীলের, বন্ধুর সিদ্ধান্তের কথা শুনেই বিরাট বার্তা কোহলির, কী লিখল ফিফা?

এদিন সুনীলের অবসরের ভিডিও বার্তায় বিরাট লেখেন , “আমার ভাই। গর্বিত।”

আজই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের কথা ঘোষণা করেছেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। আগামী ৬ জুন যুবভারতী স্টেডিয়ামে কুয়েতের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ রয়েছে টিম ইন্ডিয়ার। সেই ম্যাচই দেশের জার্সি গায়ে শেষ ম্যাচে নামবেন সুবনীল। তারপরই অবসর গ্রহন করবেন ভারত অধিনায়ক। আর তারপরেই গোটা দেশ থেকে শুভেচ্ছাবার্তা পেয়েছেন তিনি। শুভেচ্ছাবার্তা পাঠালেন বিরাট কোহলি-নীরজ চোপড়ারাও। শুভেচ্ছা জানালো ফিফা, ভারতীয় ফুটবল , ভারতীয় ক্রিকেট বোর্ডও।

এদিন সুনীলের অবসরের ভিডিও বার্তায় বিরাট লেখেন , “আমার ভাই। গর্বিত।” সঙ্গে লাল হৃদয়ের একটি ‘ইমোজি’ও দিয়েছেন বিরাট। কোহলি এবং সুনীল ভাল বন্ধু। অতীতে বহুবার দেখা হয়েছে তাঁদের একসঙ্গে। আইপিএল চলাকালীন বেঙ্গালুরুর শিবিরেও হাজির হয়েছিলেন। কোহলির সঙ্গে ফুটবল এবং ক্রিকেট দুটোই খেলেছেন। অপরদিকে টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়া লেখেন, “ অধিনায়ক, তুমি অনুপ্রেরণা। তুমি ভারতীয় ক্রীড়া জগৎ-এ হিরো। ”

ফিফা সুনীলের পোস্টে দিয়েছেন একটি লাল রং-এর হৃদয়ের ইমোজি। অপরদিকে ভারতীয় ফুটবল সংস্থার পেজে সুনীলকে নিয়ে লেখা হয়েছে, “মাঠ এবং মাঠের বাইরে তোমার ছাপ সব সময় মনে থাকবে। তুমি বরাবর আমাদের অনুপ্রাণিত করেছে এবং আগামী দিনেও করবে। নেতৃত্ব, দায়বদ্ধতা এবং আবেগের জন্য অনেক ধন্যবাদ। ” ভারতীয় ক্রিকেট বোর্ড লিখেছে, “তোমার কেরিয়ার অসাধারণের থেকে কোনও অংশে কম নয়। ভারতীয় ফুটবল এবং ভারতের খেলাধুলোর এক জন বিগ্রহ হিসাবে থেকে যাবে তুমি।”

আরও পড়ুন- অবসরের কথা শুনে কেঁদে ফেলেছিলেন তাঁর স্ত্রী এবং মা, জানালেন ভারত অধিনায়ক

Previous articleলোকসভা ভোটের মাঝেই বাংলা-পাঞ্জাবে ওবিসি কোটা বাড়ানোর সুপারিশ কেন্দ্রীয় কমিশনের
Next articleসুপ্রিম রায়: মামলা চললে অর্থ তছরুপ প্রতিরোধ আইনে অভিযুক্তকে গ্রেফতার করতে পারবে না ইডি