সিনেমা মুক্তির আগেই মাথায় হাত শাহরুখের, সোশ্যাল মিডিয়ায় ফাঁ.স ‘জওয়ান’!

অ্যাকশন ও বিনোদনে ভরপুর ছবি মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর। প্রিভিউ আর গান প্রকাশ্যে আসার পর প্রত্যাশার পারদ তুঙ্গে।

২০২৩ সালটা জুড়ে বলিউডের বিনোদন জগতে (Bollywood Entertainment)শুধুই রাজার রাজত্ব। শুরুতে কিং খান ‘পাঠান’ (Pathan ) রূপ নিয়ে দর্শকের সামনে ধরা দেন। ভারত তথা বিশ্বে সেই সিনেমা বহুল প্রশংসিত। এমনকি বাংলাদেশেও ‘পাঠান’ রিলিজ হয়। বছর শেষে আসবে রাজকুমার হিরানির ছবি ‘ডাংকি’। তবে এই সময়টা শুধুই ‘জওয়ান’-এর (Jawan) দখলে। সেই মতোই প্ল্যানিং করেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। অ্যাকশন ও বিনোদনে ভরপুর ছবি মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর। প্রিভিউ আর গান প্রকাশ্যে আসার পর প্রত্যাশার পারদ তুঙ্গে। তবে এর মাঝেই মাথায় হাত বলিউড বাদশার, কারণ সমাজমাধ্যমের পাতায় ফাঁস হয়ে গেল ‘জওয়ান’-এর ক্লিপিং!

শনিবার সকাল থেকে বিনোদন জগতের আলোচনার কেন্দ্রবিন্দুতে শুধুই শাহরুখ খান। দক্ষিণ ভারতীয় পরিচালক, অভিনেত্রী, এবং নতুন মিউজিক ডিরেক্টর এর সঙ্গে এই প্রথম কাজ করে একটা অন্য ধরনের ইমেজ তৈরি করতে চেয়েছেন শাহরুখ। কিন্তু আর যেন তর সইলো না। টুইটারের পাতায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে ‘জওয়ান’-এর ফাঁস হয়ে যাওয়া ক্লিপিং। প্রযোজনা সংস্থা রেড চিলিজ় এন্টারটেনমেন্টের (Red Chillies entertainment) তরফে অভিযোগ, ‘জওয়ান’-এর ছবির ক্লিপিং চুরি করা হয়েছে। বলিউড সূত্রে খবর ছবির স্বত্ব চুরির অভিযোগে ও তথ্যপ্রযুক্তি আইন লঙ্ঘন করার দাবি তুলে এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনার জল গড়িয়েছে দিল্লি হাইকোর্ট (Delhi High Court) পর্যন্ত। আদালত নির্দেশ দেয় যাতে ছবির ক্লিপিং দ্রুত সমাজমাধ্যম থেকে সরিয়ে দেওয়া হয়। সেইমতো নিজেদের প্রোফাইল থেকে সংশ্লিষ্ট টুইটার অ্যাকাউন্টগুলি সিনেমার ক্লিপিং সরিয়েও দিয়েছে বলে খবর।

ছবি মুক্তি পেতে এক মাসেরও কম সময় বাকি অথচ সেভাবে প্রচার করছেন না শাহরুখ। কেন? ফ্যানেরা বলছেন এক্ষেত্রেও আগের ছবি পাঠানের রাস্তা ধরে হাঁটছেন বাদশা। দর্শকের মধ্যে উত্তেজনা বাড়াতে কিছু নতুন ধরনের অনুষ্ঠান করার কথা ভাবছেন অ্যাটলি-সহ ‘টিম জওয়ান’। অনেকেই বলতে শুরু করেছেন এই ক্লিপিংস ভাইরাল হওয়ায় সিনেমা দেখার আগ্রহ আরও বাড়ল। শাহরুখের জন্য এটাই কি শুভ ইঙ্গিত? উত্তর মিলবে সেপ্টেম্বরের ৭ তারিখে।

 

 

 

 

Previous articleআর্থিক অনটনের জের! মোদিরাজ্যে স্ত্রী-পুত্র সহ আ.ত্মহত্যা কৃষকের
Next article‘মোদির বেটি বাঁচাও বেটি পড়াও’ নামেই, গোবলয়ে কমছে কন্যার জন্মহার