আর্থিক অনটনের জের! মোদিরাজ্যে স্ত্রী-পুত্র সহ আ.ত্মহত্যা কৃষকের

ফের সংবাদ শিরোনামে উঠে এল মোদিরাজ্য (Modi State) গুজরাট (Gujrat)। এবার বিষ খেয়ে আত্মহত্যা এক কৃষক পরিবারের (Farmers Family)। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে বিষ খান গুজরাটের বাসিন্দা ওই কৃষক। বিষয়টির কথা জানাজানি হতেই প্রতিবেশীরা তাঁদের হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল সূত্রে খবর, ইতিমধ্যে মৃত্যু হয়েছে কৃষক, তাঁর স্ত্রী এবং নাবালক পুত্রের। কিন্তু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কৃষক কন্যা। আর্থিক অনটনেই কি কৃষক পরিবারের আত্মহত্যার সিদ্ধান্ত? খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গুজরাটের জুনাগড়ের বাসিন্দা মৃত কৃষকের নাম বিকাশ দুধাত্রা, বয়স ৫০ বছর। পাশাপাশি মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী হিনা এবং নাবালক পুত্র মননের। পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে বন্ধু প্রদীপ সাওয়ালিয়াকে ফোন করে বিষ খাওয়ার কথা জানান বিকাশ। খবর পেয়েই বন্ধুর বাড়িতে ছুটে এসে প্রদীপ। দেখেন, বিকাশ, তাঁর স্ত্রী এবং দুই সন্তান অচৈতন্য অবস্থায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে। এরপরই তিনি পুলিশে খবর দেন এবং প্রতিবেশীদের ডেকে চারজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও চিকিৎসকরা জানান কন্যা হ্যাপি ছাড়া বাকি সকলের মৃত্যু হয়েছে। হ্যাপির অবস্থা এখনও সংকটজনক।

তবে আচমকা কেন এমন ভয়ানক সিদ্ধান্ত নিল কৃষক পরিবার? এর পিছনে আর্থিক অনটনই কি প্রধান কারণ? উঠছে প্রশ্ন। তবে তদন্তকারীরা জানিয়েছেন, কৃষকের মেয়ে কিছুটা সুস্থ হলেই তার বয়ান নেওয়া হবে। পাশপাশি বিকাশের বন্ধু, আত্মীয় এবং প্রতিবেশীদের ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

 

 

Previous articleপ্রেমিকের সামনেই বান্ধবীকে অপহর.ণের অভি.যোগ!
Next articleসিনেমা মুক্তির আগেই মাথায় হাত শাহরুখের, সোশ্যাল মিডিয়ায় ফাঁ.স ‘জওয়ান’!