নতুন সাজে মহামেডান ক্লাব, বিশেষ সম্মান ভাস্কর গঙ্গোপাধ্যায়-আসলাম পারফেজকে

এই সম্মান পেয়ে আপ্লুত ভাস্কর গঙ্গোপাধ্যায়। বললেন, "ভাবতে পারিনি। এই সম্মান পেয়ে ভালো লাগছে।" এদিন সাদা-কালো ক্লাবের পক্ষ থেকে সম্মানিত করা হয় আসলাম পাফেজকেও।

একেবারে ঝাঁ চকচকে। নতুন রূপে তৈরি মহামেডান স্পোর্টিং ক্লাব। পুরোনো সেই টিনের তাঁবুর বদলে গড়ে উঠেছে একেবারে নব সজ্জিত সাদা-কালো ক্লাব। যেখানে ছোঁয়া লেগেছে নতুনত্বের। সেই ক্লাবের উদ্বোধনে এদিন এসেছিলেন রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। ক্লাব ঘুরে দেখেন তিনি। নতুন মহামেডান তাঁবু দেখে মন কেড়েছে মুখ‍্যমন্ত্রীর।

ক্লাবে এসে গ‍্যালারি তৈরির জন‍্য ৬০ লক্ষ‍ টাকার অনুদান মুখ‍্যমন্ত্রী। এর পাশাপাশি মহামেডানকে আইএসএল খেলতে হবে বলে জানান মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। এদিন মহামেডানের তাঁবু উদ্বোধনে মুখ‍্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন রাজ‍্যের মেয়র ফিরহাদ হাকিম, ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস, মনোজ তিওয়াড়ি, দমকল মন্ত্রী সুজিত বসু। ছিলেন ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা দেবব্রত সরকার, ছিলেন মোহনবাগান সচিব দেবাশিস দত্ত। ছিলেন প্রাক্তন ফুটবলার সাব্বির আলি, ভাস্কর গঙ্গোপাধ্যায়, আসলাম পারভেজ। এছাড়াও ছিলেন প্রাক্তন ফুটবলাররা।

 

এদিন শুরুতেই প্রাক্তন ফুটবলার মহম্মদ হাবিবের স্মরণে একমিনিটের নিরবতা পালন করা হয়। এরপর সংবর্ধনা দেওয়া হয় মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে। উত্তরীয় পরিয়ে মুখ‍্যমন্ত্রীকে সংবর্ধনা দেন ইস্তিহাক আহমেদ এবং আমিরুদ্দিন ববি। সংবর্ধনা দেওয়া হয় অরূপ বিশ্বাস, ববি হাকিমকেও।

এদিন নতুন তাঁবুর উদ্বোধনে ক্লাব সভাপতি আমিরুউদ্দিন ববি বলেন,”আমাদের মধ‍্যে আজ মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। আছেন সব বিশিষ্টজনেরা। আজ গর্বের দিন। রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় আমাদের অনেক সাহায্য করেছে। ফ্লাডলাইটের জন‍্য সাহায্য করেছেন। এছাড়াও দিদি ৫০ লক্ষ‍্য টাকা দিয়েছিলেন। তাই দিয়ে আমরা চেষ্টা করেছি।”

সাদা-কালো কর্তা বেলাল আহমেদ খান বলেন,” স্বপ্ন সত‍্যি হল। আরও অনেক পথ এগোতে হবে। আমাদের আরও পথ এগোতে হবে। ধাপে ধাপে এগোতে চাই। আগামির জন‍্য আরও একটি অনুশীলন কেন্দ্র তৈরি হচ্ছে বাসন্তী হাইওয়েতে। আমাদের লক্ষ‍্য অনেক দূর।”

এদিকে এদিন সাদা-কালো ব্রিগেদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় প্রাক্তন ফুটবলার ভাস্কর গঙ্গোপাধ্যায়কে। ক্লাবের পক্ষ‍্য থেকে ৫০ হাজার টাকা তুলে দেওয়া হয় তাঁর হাতে। এই সম্মান পেয়ে আপ্লুত ভাস্কর গঙ্গোপাধ্যায়। বললেন, “ভাবতে পারিনি। এই সম্মান পেয়ে ভালো লাগছে।” এদিন সাদা-কালো ক্লাবের পক্ষ থেকে সম্মানিত করা হয় আসলাম পাফেজকেও। তাঁকে ৫০ হাজার টাকা তুলে দেওয়া হয়।

আরও পড়ুন:মহামেডান ক্লাবের উন্নয়নে ৬০ লক্ষ টাকা অনুদান, নয়া টেন্টের উদ্বোধনে গিয়ে ঘোষণা মুখ্যমন্ত্রীর

 

 

 

 

Previous articleবৃহস্পতিবার কলকাতায় আসছেন রাষ্ট্রপতি, কী কী কর্মসূচি থাকছে?
Next articleArticle 370: শীর্ষ আদালতে শুনানিতে মুফতি, উঠল ‘রাম’ ও ‘রঘুবংশের’ প্রসঙ্গ