বিয়ের রেশ কাটছেই না লক্ষ্ণণ শেঠের, ইকোপার্কের পরে এবার ২দিন ধরে প্রীতিভোজ হলদিয়ায়

কলকাতার বাসিন্দা বছর বিয়াল্লিশের মানসী কলকাতার একটি পাঁচতারা হোটেলের শীর্ষ পদে ছিলেন। এক পরিচিতের মাধ্যমেই মানসীর সঙ্গে আলাপ হয় বাম আমলের প্রাক্তন মন্ত্রীর৷ এর পরেই বিয়ের সিদ্ধান্ত৷

বিয়ের রেশ কাটছেই না লক্ষ্ণণ শেঠের (Laxman Seth)। ৩০ মে বিয়ে, আড়াই মাস পরে ১৮ অগাস্ট রিসেপশন। এবার নিজের এলাকা হলদিয়ায় (Haldia) ২৭ ও ৩০ অগাস্ট ২দিন ধরে প্রীতিভোজ হবে। ৭৭ বছরের বিপত্নীক প্রাক্তন বাম নেতার বিয়ে নিয়ে রাজ্যনীতিতে শোরগোল পড়ে যায়। ৪২ বছরের মানসী দে-কে বিয়ে করেন তিনি। যদিও এই বিয়ে মানছে না বলে জানান লক্ষ্ণণের ছেলেরা। পরে ১৮০ডিগ্রি ঘুরে বাবার রিসেপশন সেজেগুজে ঘুরে বেড়ান সায়ন্তন ও সুদীপ্তন। ১৮ অগাস্ট বিয়ের রিসেপশন ছিল কংগ্রেস নেতার। ছিলেন অধীর চৌধুরী-সহ কংগ্রেস নেতৃত্ব। তবে, নিজের এলাকা হলদিয়ায় বিয়ের রিসেপশন না করে নিউটাউনে ইকো ট্যুরিজম পার্কে হওয়ায় উষ্মাপ্রকাশ করেন তাঁর এলাকার মানুষ। তাই তাঁদের মান ভাঙাতে ২৭ এবং ৩০ অগাস্ট দু’দিন ধরে প্রীতিভোজ হবে হলদিয়ায়। সেখানে প্রায় তিন হাজার শুভানুধ্যায়ীকে আমন্ত্রণ করা হচ্ছে।

২০১৬ সালে লক্ষ্মণের প্রথম স্ত্রী তথা প্রাক্তন বিধায়ক তমালিকা পণ্ডা শেঠের মৃত্যু হয়। তাঁদের দুই সন্তান। এবার নতুন হাতে হাত বর্তমান কংগ্রেস নেতার। ৭৭ বছর বয়সী লক্ষ্মণ শেঠের দ্বিতীয় স্ত্রীর নাম মানসী দে (Manashi Dey)। কলকাতার বাসিন্দা বছর বিয়াল্লিশের মানসী কলকাতার একটি পাঁচতারা হোটেলের শীর্ষ পদে ছিলেন। এক পরিচিতের মাধ্যমেই মানসীর সঙ্গে আলাপ হয় বাম আমলের প্রাক্তন মন্ত্রীর৷ এর পরেই বিয়ের সিদ্ধান্ত৷ নিজের এলাকায় পরে বৌভাতের অনুষ্ঠান করবেন বলে জানিয়ে ছিলেন একসময়কার হলদিয়ার দাপুটে সিপিএম নেতা। তবে, নিজেদের এলাকা হলদিয়ায় নয়, লক্ষ্ণণের বিয়ের প্রীতিভোজ হয় নিউটাউনের ইকো টুরিজিম পার্কে।

 

Previous articleযাদবপুর ছাত্রমৃ.ত্যুর জের: রাজ্যজুড়ে অ্যান্টি ব়্যা*গিং হেল্প লাইন চালু করলেন মুখ্যমন্ত্রী
Next articleপ্রাথমিক টেটের ছয় নম্বর দেওয়ার মামলা ফের ফিরল বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বেঞ্চে