আজ ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে নামছে ইস্টবেঙ্গল, গোকুলামকে নিয়ে সতর্ক কুয়াদ্রাত

গোকুলাম নিজেদের গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে ডুরান্ড কাপের নক আউট পর্বে জায়গা করে নিয়েছে। তবে শেষ ম্যাচে তারা হেরেছে বেঙ্গালুরু এফসি-র রিজার্ভ দলের কাছে।

আজ ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচে খেলতে নামছে ইস্টবেঙ্গল এফসি। প্রতিপক্ষ দু’বারের আই লিগ চ্যাম্পিয়ন গোকুলাম কেরালা এফসি। যুবভারতী ক্রীড়াঙ্গনে সন্ধ্যা ছ’টা থেকে খেলা শুরু। জয় লক্ষ‍্য লাল-হলুদের।

গোকুলাম নিজেদের গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে ডুরান্ড কাপের নক আউট পর্বে জায়গা করে নিয়েছে। তবে শেষ ম্যাচে তারা হেরেছে বেঙ্গালুরু এফসি-র রিজার্ভ দলের কাছে। তাই অনেকেই মনে করছেন, ইস্টবেঙ্গল শেষ আটে তুলনামূলকভাবে সহজ প্রতিপক্ষ পেয়েছে। কিন্তু ইস্টবেঙ্গল কোচ তা মনে করছেন না। বরং গোকুলামকে নিয়ে বেশ সতর্ক কার্লেস কুয়াদ্রাত। গোকুলাম ম্যাচের আগে কুয়াদ্রাত বলেন, “নক আউটে লড়াই কঠিন। আমি এক-একটা ম্যাচ ধরে এগনোয় বিশ্বাসী। গ্রুপ পর্বে আমরা কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে ভাল খেলেছি। সেটা আমাদের দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে। গোকুলাম তাদের গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে নক আউটে খেলার যোগ্যতা অর্জন করেছে। তাই আমাদের জন্য কঠিন লড়াই অপেক্ষা করছে। আশা করি, সমর্থকরা এই ম্যাচে দলকে সমর্থন করতে স্টেডিয়াম ভরাবে। ইস্টবেঙ্গল ধ্বনিতে মুখরিত হবে মাঠ।”

এরপর কুয়াদ্রাত আরও বলেন,” গোকুলাম ভাল দল। ওরা আগেও চ্যাম্পিয়ন হয়েছে। তাই সতর্ক থাকব। আশা করছি শুক্রবার ইস্টবেঙ্গল সমর্থকেরা হাসিমুখেই মাঠ ছাড়তে পারবেন।”

দলে মন্দার রাও দেশাই ছাড়া আর কোনও চোট-আঘাত সমস্যা নেই। গোকুলাম বধের গেমপ্ল্যান তৈরি কুয়াদ্রাতের। ক্লেটন সিলভা এখনও ৯০ মিনিট খেলার জায়গায় আসেননি। তবে গোকুলামের বিরুদ্ধে ব্রাজিলীয় স্ট্রাইকারের গেম টাইম বাড়ছে। প্রথম একাদশে না হলেও পরিবর্ত হিসেবে ক্লেটনকে ব্যবহার করতে পারেন কুয়াদ্রাত।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

 

 

 

Previous articleপ্ল্যাটফর্মেই এল না বন্দে ভারত এক্সপ্রেস!হাওড়া স্টেশনে বিক্ষো.ভ ,বিকল্প ট্রেনেই মালদহে রওনা রাজ্যপালের
Next articleবাংলাই দেশকে পথ দেখাবে: “জয় বাংলা” স্লোগান দিয়ে বললেন রাজ্যপাল