পুত্রসন্তানের বাবা হলেন বুমরাহ, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন খুশির কথা

এদিন পুত্র সন্তানের কথা বলতে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে বুমরাহ লেখেন," আমার ছোট পরিবার বড় হল।

বাবা হলেন ভারতের তারকা পেসার যশপ্রীত বুমরাহ। সোমবার সকালে পুত্র সন্তানের জন্ম দিলেন বুমরাহর স্ত্রী সঞ্জনা গণেশন। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেই এমনটা জানালেন বুমরাহ। ছেলের নাম রেখেছেন অঙ্গদ যশপ্রীত বুমরাহ।

এদিন পুত্র সন্তানের কথা বলতে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে বুমরাহ লেখেন,” আমার ছোট পরিবার বড় হল। আমরা কখনও স্বপ্নে ভাবিনি যে আমাদের হৃদয় এত আনন্দে ভরে উঠবে। আজ সকালে আমাদের পুত্রসন্তানকে দু’হাত ভরে স্বাগত জানিয়েছি আমরা। এসেছে অঙ্গদ যশপ্রীত বুমরাহ। আমরা আনন্দে ভরে উঠছি। আমাদের জীবনে এই নয়া অধ্যায়ে যা যা নতুন কিছু আসতে চলেছে, সেটার জন্য মুখিয়ে আছি আমরা।”

 

View this post on Instagram

 

A post shared by jasprit bumrah (@jaspritb1)

এই পোস্টের পরই শুভেচ্ছার জোয়ারে ভেসে চলেছেন বুমরাহ দম্পতি। বুমরাহর পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন সূর্যকুমার যাদব।রোহিত শর্মার স্ত্রী রিতিকা। তবে সবচেয়ে মজার মন্তব্য করেছেন দীনেশ কার্তিক। তিনি লিখেছেন, “তোমাদের দু’জনকেই অনেক শুভেচ্ছা। এবার থেকে শুধু ইয়র্কার নিখুঁত করলে চলবে না, ডায়াপার বদলানোর ব্যাপারেও নিখুঁত হতে হবে।উল্লেখ্য, ২০২১ সালের ১৫ মার্চ সাতপাকে বাঁধা পড়েন ভারতীয় দলের তারকা ক্রিকেটার যশপ্রীত বুমরাহ এবং স্টার সঞ্চালক সঞ্জনা।

এই মুহূর্তে ভারতীয় দল এশিয়া কাপ খেলতে শ্রীলঙ্কায় রয়েছে। আজ নেপালের বিরুদ্ধে নামবেন রোহিতা। তবে রবিবার রাতেই দেশে ফিরেছেন বুমরাহ। কিন্তু তাঁর ফেরার ব্যাপারে ভারতীয় বোর্ডের তরফে আনুষ্ঠানিক তখন ভাবে কিছু জানানো হয়নি। নেপালের বিরুদ্ধে তিনি খেলতে পারবেন না। কিন্তু সুপার ফোরের ম্যাচে তিনি ফিরবেন। এই সময়ে স্ত্রী সঞ্জনার সঙ্গ দিতেই বোর্ডের অনুমতি নিয়ে তিনি দেশে ফিরেছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:আজ এশিয়া কাপে নেপালের বিরুদ্ধে নামছে টিম ইন্ডিয়া, চিন্তায় সেই বৃষ্টি

 

 

 

 

 

Previous articleআজ এশিয়া কাপে নেপালের বিরুদ্ধে নামছে টিম ইন্ডিয়া, চিন্তায় সেই বৃষ্টি
Next articleমাতৃদর্শনে ভরসা রাখুন পুলিশের বিশেষ অ্যাপে