ধোপে টিকল না আর্জি! ফের খারিজ পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আবেদন

এদিন আদালত সাফ জানিয়ে দেয় কাউকে বিশেষ সুবিধা দেওয়া হবে না। যে রকম যা তারিখ নির্ধারিত হয়ে রয়েছে, সেই মতোই শুনানি হবে।

কারও জন্য বিশেষ সুযোগসুবিধা দেবে না আদালত। শুক্রবার নিয়োগকাণ্ডে ধৃত পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) জামিনের শুনানি চলাকালীন একথা সাফ জানিয়ে দিলেন আলিপুর বিশেষ আদালতের (Alipore Special Court) বিচারক। এদিনই পার্থর জামিনের শুনানির জন্য তারিখ চেয়ে আদালতে আর্জি জানিয়েছিলেন তাঁর আইনজীবী। আর সেই আর্জি খারিজ করে দিলেন বিচারক। এই মামলার পরবর্তী শুনানি আগামী ২৭ সেপ্টেম্বর।

শুক্রবার আলিপুরের বিশেষ আদালতে নিয়োগকাণ্ডের শুনানি ছিল। সেখানে উপস্থিত ছিলেন পার্থ চট্টোপাধ্যায়। এদিন আদালতে জামিনের আবেদন করে পার্থর আইনজীবী শুনানির জন্য তারিখ চান। আর তার পরিপ্রেক্ষিতেই এদিন বিচারক স্পষ্ট বলেন, আদালত কাউকে বিশেষ সুবিধা দেবে না। যে রকম যা তারিখ নির্ধারিত হয়ে রয়েছে, সেই মতোই শুনানি হবে। এর আগে ৮ সেপ্টেম্বর শুনানিতে পার্থের জামিনের আবেদন করেছিলেন তাঁর আইনজীবী। তবে আদলত তা খারিজ করে দেয়। তবে শুধুমাত্র পার্থ চট্টোপাধ্যায়ই নন, শুক্রবার আদালতে হাজির করানো হয় নিয়োগকাণ্ডে অভিযুক্ত মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়, এসএসসি-র প্রাক্তন উপদেষ্টা অশোক সাহা, এসএসসির প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য, এজেন্ট চন্দন মণ্ডলকেও। পাশাপাশি এদিন ভার্চুয়ালি শুনানিতে হাজির ছিলেন এসএসসির প্রাক্তন উপদেষ্টা শান্তিপ্রসাদ সিন‌্হা।

এদিন পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি সুবীরেশ, শান্তিপ্রসাদের জামিনের হয়েও সওয়াল করেন তাঁদের আইনজীবীরা। তাঁদের মক্কেলদের জামিনের আর্জিও এদিন নাকচ করে দেয় আদালত।

 

 

 

 

 

Previous articleবিয়ে বাড়িতে গিয়ে বি*পাকে, ইডির স্ক্যানারে সানি লিওনি!
Next article“বিশ্ববিদ্যালয়ের গেট থেকে আন্দোলন পৌঁছে যাবে রাজভবনে”, স্বৈ.রাচারী রাজ্যপালকে হুঁ.শিয়ারি টিএমসিপির