বিশ্বকাপে চ‍্যাম্পিয়ন হওয়ার অন‍্যতম দাবিদার ভারত, নিজের দেশকে রাখলেনই না প্রাক্তন এই লঙ্কান ক্রিকেটার

শ্রীলঙ্কাকে কেন সেরা চারে রাখেননি তার যুক্তি অবশ‍্য দিয়েছেন মুরলীধরণ। এই নিয়ে প্রাক্তন লঙ্কান ক্রিকেটার বলেন,"শ্রীলঙ্কা দল নতুন করে তৈরি হচ্ছে। অনেক প্রতিভাবান ক্রিকেটার রয়েছে।

অক্টোবরেই ভারতের মাটিতে বসতে চলেছে একদিনের ক্রিকেট বিশ্বকাপ। ৫ অক্টোবর থেকে শুরু মেগা এই টুর্নামেন্ট। আর দেশের মাটিতে বিশ্বকাপ জেতার অন‍্যতম দাবিদার ভারত। এমনটাই জানালেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার মুথাইয়া মুরলীধরণ। পাশাপাশি আরও তিনটি দেশের বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা রয়েছে বলে মনে করছেন তিনি। তবে সেই তালিকায় রাখেননি নিজের দেশকেই।

এই নিয়ে এদিন এক সাক্ষাৎকারের মুরলীধরণ বলেন,” এবারের বিশ্বকাপ জেতার সব থেকে বড় দাবিদার ভারত। তার সব থেকে বড় কারণ ওরা নিজেদের দেশে খেলছে। প্রতি ম্যাচে হাজার হাজার সমর্থক ওদের জন্য গলা ফাটাবে। তাছাড়া ভারত খুব শক্তিশালী দল। ভারতের পাশাপাশি অস্ট্রেলিয়াও খুব ভাল দল। আরও দুটো দলকে নিয়ে আমি আশাবাদী। ইংল্যান্ড এবং পাকিস্তান। ওদের দলও খুব ভাল। এই চারটে দলের বিশ্বকাপ জেতার ক্ষমতা রয়েছে।”

শ্রীলঙ্কাকে কেন সেরা চারে রাখেননি তার যুক্তি অবশ‍্য দিয়েছেন মুরলীধরণ। এই নিয়ে প্রাক্তন লঙ্কান ক্রিকেটার বলেন,”শ্রীলঙ্কা দল নতুন করে তৈরি হচ্ছে। অনেক প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। কিন্তু ওরা নতুন। বিশ্বকাপের মতো মঞ্চে চাপ সামলে খেলা সহজ নয়। আমি আশা করি শ্রীলঙ্কা ভাল খেলবে। ওরা যদি সেমিফাইনালে উঠতে পারে তা হলেই শ্রীলঙ্কা ক্রিকেটের সাফল্য।”

আরও পড়ুন:এশিয়ান গেমসে ঘোষিত ভারতীয় দল নিয়ে খুশি নন সুনীল

 

 

 

 

 

Previous articleএশিয়ান গেমসে ঘোষিত ভারতীয় দল নিয়ে খুশি নন সুনীল
Next articleআগামিকাল সৌরভকে নিয়ে রিয়েল মাদ্রিদের মাঠ পরিদর্শনে মুখ্যমন্ত্রী