ফের বিরোধী জোটের নয়া নামকরণ নিয়ে অমিত শাহ বিঁধলেন বিরোধীদের

ইউপিএ নাম নিয়ে ওরা ফিরতে পারবে না বুঝতে পেরে, ওরা ওদের নতুন জোটের নাম রেখেছে ‘ইন্ডি’ জোট। ওদের জোটের নেতারা রাখিবন্ধন, জন্মাষ্টমীতে ছুটি বাতিল করে, রামচরিতমানসকে অসম্মান করে।

ফের বিরোধী জোটের নয়া নামকরণ নিয়ে অমিত শাহ বিঁধলেন বিরোধীদের।শনিবার বিহারের মধুবনিতে বিজেপির এক জনসভায় তিনি বলেন, “আগে ওরা ইউপিএ নাম দিয়ে জোট করে ১২ লক্ষ কোটি টাকারও বেশি দুর্নীতি করেছে। এবার ওরা নতুন নাম দিয়ে দুর্নীতি করার ষড়যন্ত্র করছে। রেলমন্ত্রী থাকার সময় লালুপ্রসাদ যাদব বড় দুর্নীতি করেছিলেন। ইউপিএ নাম নিয়ে ওরা ফিরতে পারবে না বুঝতে পেরে, ওরা ওদের নতুন জোটের নাম রেখেছে ‘ইন্ডি’ জোট। ওদের জোটের নেতারা রাখিবন্ধন, জন্মাষ্টমীতে ছুটি বাতিল করে, রামচরিতমানসকে অসম্মান করে। সনাতন ধর্মকে রোগের সঙ্গে তুলনা করে। ওরা আসলে শুধু তোষণ আর দুর্নীতির রাজনীতি করছে।”

গতকাল শুক্রবার প্রধানমন্ত্রী বলেন, INDIA জোট সনাতন পরম্পরাকে সমাপ্ত করতে চায়। তিনি নিজের বক্তব্যে স্বামী বিবেকানন্দ থেকে লোকমান্য তিলকের প্রসঙ্গ উত্থাপন করেন। মোদি বলেন, ‘বিরোধীরা মিলে মিশে সনাতনকে খণ্ড করতে চান।’ তিনি ‘সতর্ক থাকা’ নিয়েও দেন বার্তা। তিনি বলেন, সংঘবদ্ধভাবে এর মোকাবিলা করতে হবে।

উল্লেখ‌্য, বিরোধীদের নয়া জোট ‘ইন্ডিয়া’কে ‘ইন্ডি’ জোট নামেই আক্রমণ করছে গেরুয়া শিবির। শুক্রবার এর কারণ ব‌্যাখ‌্যা করেছেন বিজেপি নেতা তথা সংসদীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী। তিনি বলেন, “কিছু লোক বলছেন ইন্ডিয়া অ‌্যালায়েন্স, কিন্তু বলা উচিত ইন্ডি অ‌্যালায়েন্স। জোট শব্দটি দুবার বলা ঠিক নয়।” শাহ বিহারে আরজেডি-জেডিইউ জোটকে ‘তেলে-জলে’ জোট বলেও কটাক্ষ করেছেন। তাঁর মতে, তেলে-জলে যেমন মিশ খায় না, তেমনই বিহারে লালু-নীতীশের জোটও ‘অবাস্তব’।

 

 

 

 

Previous articleআ.গুনে পু.ড়ে ছাই মডেল অভিনেত্রীর বিলাসবহুল অ্যাপার্টমেন্ট! অল্পের জন্য র.ক্ষা পেল পোষ্য
Next articleসফল অপা.রেশন! বাড়ি ফিরলেন অভিনেত্রী স্বস্তিকা