পদ্মাপারে সিনেমার শুটিংয়ে গিয়ে চরম হে.নস্থা! কলকাতা ফিরেই বি.স্ফোরক অভিনেত্রী সায়ন্তিকা

সায়ন্তিকার অভিযোগ, সিনেমার শুটিং চলাকালীন একটি নাচের দৃশ্যে শুটের সময়ে অনৈতিকভাবে তাঁকে স্পর্শ করেন মাস্টারজি!

এবার সিনেমার পরিচালক, প্রযোজকদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। আর এমন অভিযোগকে কেন্দ্র করে টলিপাড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহেই ‘ছায়াবাজি’ (Chayabazi) ছবির শুটিংয়ের জন্য বাংলাদেশে (Bangladesh) পাড়ি দিয়েছিলেন সায়ন্তিকা। অভিনেত্রীর সোশাল মিডিয়ায় সেই ছবি ধরা পড়েছে। কিন্তু দিন দুয়েক আগে কলকাতায় ফিরে সিনেমার পরিচালক, প্রযোজকদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সামনে আনেন অভিনেত্রী।

সায়ন্তিকার অভিযোগ, সিনেমার শুটিং চলাকালীন একটি নাচের দৃশ্যে শুটের সময়ে অনৈতিকভাবে তাঁকে স্পর্শ করেন মাস্টারজি! তবে পরিস্থিতি বেগতিক দেখে নিজের মুখ বাঁচাতে অভিনেত্রীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ তোলেন সিনেমার প্রযোজক মনিরুল ইসলাম (Manirul Islam)। সায়ন্তিকার অভিযোগ, নাচের দৃশ্য শুটিংয়ের জন্য প্রথমে অন্য মাস্টারজি এসেছিলেন। কিন্তু সেখানেও টাকাপয়সা নিয়ে সমস্যার কারণে তিনি চলে যান। তারপর সেই জায়গায় নিয়ে আসা হয় পর মাইকেল নামক অপর এক কোরিওগ্রাফারকে। আর সেই কোরিওগ্রাফারই অনুমতি না নিয়েই হাত ধরে সায়ন্তিকার। অভিনেত্রী এর তীব্র প্রতিবাদ জানান। তিনি সাফ জানান, এই ধরনের আচরণ আমার পছন্দ নয়! আমি পেশাদার শিল্পী। এরকম আচরণ একেবারেই কাম্য নয়। তবে এমন ঘটনার পর সায়ন্তিকা প্রযোজক, পরিচালককে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও লাভের লাভ কিছুই হয়নি। এরপরই বাংলাদেশ থেকে সোজা কলকাতায় ফিরে আসার সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

তবে এমন ঘটনায় কার্যত মুখ পুড়েছে পদ্মাপারের প্রযোজক মনিরুল ইসলামের। বিপাকে পড়ে তাঁর সাফাই, মিথ্যা অভিযোগ করছেন সায়ন্তিকা। হাত ধরা নিয়ে অভিনেত্রীর সঙ্গে মাইকেলের সমস্যা হয়েছে। বিষয়টির কথা জানাজানি হতেই মাইকেলকে মারার চেষ্টাও করেন প্রযোজক। কিন্তু সায়ন্তিকা তাঁর বিরদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন বলেই অভিযোগ মণিরুলের। পাশাপাশি চুক্তির বাইরে গিয়ে সায়ন্তিকাকে পোশাক কেনার জন্য ৫০ হাজার টাকা দেওয়া হয়। আর সেই পোশাক না নিয়েই কলকাতা থেকে বাংলাদেশ চলে আসেন তিনি। এরপর ফের টাকা খরচ করে তাঁর জন্য অন্য পোশাকের ব্যবস্থা করা হয় বলে অভিযোগ। তবে বাংলাদেশের প্রযোজকের এমন অপেশাদারিত্বের সমালোচনায় সরব সিনে দুনিয়া। তবে ঠিক কী কারণে তিনি এমন নিয়ম বহির্ভূত কাজ করলেন তা নিয়ে উঠছে বিস্তর প্রশ্ন।

 

 

 

Previous articleতদন্তে গতি আনতে আরও ৭০০টি ‘বডি ক‌্যামেরা’ কিনছে কলকাতা পুলিশ
Next articleএকা মহিলার বাড়িতে ঢুকে শ্লীলতাহা*নি! ময়নাগুড়ির বিজেপি নেতাকে বে*ধড়ক মার স্থানীয়দের