নোংরা ফেলা নিয়ে অশা*ন্তির জের!খাস কলকাতায় চলল গু*লি

আবর্জনা কোথায় ফেলব? এই নিয়ে শুরু বাকবিতণ্ডা। তর্কাতর্কি এতটাই ঝাঁঝালো হয়ে ওঠে যে রাগের বশে গুলি চালান ফ্ল্যাটের এক বাসিন্দা। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে কসবার বৈকুণ্ঠপুরের একটি ফ্ল্যাটে। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে কসবা থানার পুলিশ।কী ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।ফ্ল্যাটের বাইরে মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুনঃ ফের রাজ্যে ডে.ঙ্গিতে বলি ২ আক্রান্তের
স্থানীয় সূত্রের খবর, সেখানকার একটি ফ্ল্যাটের বাসিন্দা আবর্জনা ফেলা নিয়ে হঠাৎ চিৎকার চেঁচামেচি শুরু হয়। স্থানীয়দের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ফ্ল্যাটের ওই বাসিন্দা। নোংরা ফেলার প্রতিবাদে রাগের বশে বন্দুক থেকে গুলি চালাতে শুরু করেন তিনি।
স্থানীয়দের অভিযোগ, রাস্তার ওপর নিয়মিত নোংরা ফেলেন ফ্ল্যাটের ওই বাসিন্দা। তা নিয়ে প্রতিবাদ করলে স্থানীয় ক্লাবের সদস্যদের লক্ষ্য করে পর পর দু’বার গুলি চালান তিনি। যদিও গুলির আঘাতে কেউ জখম হননি বলেই খবর। এই ঘটনার পর পরই খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে অভিযুক্তকে আটক করে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বুধবার সকাল পর্যন্ত ওই ফ্ল্যাটটি পুলিশি ঘেরাটোপের মধ্যে ছিল বলে জানিয়েছেন স্থানীয়েরা। বাসিন্দার কাছে বন্দুক কী ভাবে এল, বন্দুকের উপযুক্ত লাইসেন্স রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।
ফ্ল্যাটের ওই বাসিন্দাকে নিয়ে স্থানীয়দের অভিযোগ, তাঁর গাড়িতে ‘প্রেস’ এবং ‘পুলিশ’-এর স্টিকার রয়েছে। তাঁর আসল পরিচয় নিয়েও সন্দেহপ্রকাশ করেছেন স্থানীয়েরা। স্থানীয় এক বাসিন্দার কথায়, ‘‘গ্যারাজে গাড়ি রাখা থাকে ওঁর। তখন দেখেছি গাড়িতে পুলিশেরও স্টিকার রয়েছে। প্রেসেরও স্টিকার লাগানো রয়েছে।’’

Previous articleসাগরে ফের নিম্নচাপ!সকাল থেকেই রাজ্যজুড়ে বৃষ্টি
Next articleঅনন্তনাগে নি.কেশ ‘মোস্ট ওয়ান্টেড’ ল.স্কর কমান্ডার সহ আরও ২ জ*ঙ্গি