আসন্ন বিশ্বকাপের জন‍্য ১৫ জনের দল ঘোষণা পাকিস্তানের, চোটের কারণে ছিটকে গেলেন এই ক্রিকেটার

এদিকে চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর নাসিম শাহ নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, "আমি ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে আমি এই দুর্দান্ত দলের অংশ হতে পারছি না,

অক্টোবরে ভারতের মাটিতে বসতে চলেছে একদিনের ক্রিকেট বিশ্বকাপ। ৫ অক্টোবর থেকে বসতে চলেছে এই মেগা টুর্নামেন্ট। ইতিমধ্যে এই প্রতিযোগিতার জন‍্য দল করেছে ভারত-সহ এক একটি দেশ। আর এবার বিশ্বকাপের জন‍্য দল ঘোষণা করল পাকিস্তান। পিসিবি-র প্রধান নির্বাচক ইনজামাম উল হক বাবর আজমের নেতৃত্বে ১৫ জন খেলোয়াড়ের একটি দল ঘোষণা করেছেন। চোটের জন‍্য বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন নাসিম শাহ। তাঁর জায়গায় সুযোগ পেয়েছেন হাসান আলি।

বাবর আজমের নেতৃত্বেই ভারতে বিশ্বকাপ খেলতে আসছে পাকিস্তান। সহ-অধিনায়ক শাদাব খান। কিন্তু তাঁদের সব থেকে বড় চিন্তার কারণ হয়ে রইলেন তরুণ পেসার নাসিম। এশিয়া কাপে ভারতের বিরুদ্ধে সুপার ফোরে খেলার সময় চোট পেয়েছিলেন তিনি। সেই চোট সারতে সময় লাগবে বলে জানিয়েছেন ইনজামাম। এই নিয়ে তিনি বলেন, “বিশ্বকাপে নাসিমের পক্ষে তো খেলা সম্ভব নয়। তার পরেও সময় লাগবে। চিকিৎসকেরা জানিয়েছেন যে, ওর ম্যাচ ফিট হতে সময় লাগবে। তাই বিশ্বকাপের মাঝে ওকে দলে ফেরানোর কোনও সম্ভাবনা নেই। সেটার নিয়মও নেই।”

এদিকে চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর নাসিম শাহ নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, “আমি ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে আমি এই দুর্দান্ত দলের অংশ হতে পারছি না, যেটি আমার প্রিয় দেশকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছে। আমি খুবই হতাশ কিন্তু আমি বিশ্বাস করি সবকিছু ওপর ওয়ালার হাতে রয়েছে। আশা করছি আমি শীঘ্রই মাঠে ফিরব। আমার সমস্ত ভক্তদের তাদের প্রার্থনার জন্য ধন্যবাদ।”

একনজরে একদিনের বিশ্বকাপের জন‍্য পাকিস্তান দল – বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, মহম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইফতিখার আহমেদ, সলমন আলি আঘা, সউদ শাকিল, মহম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি, হ্যারিস রউফ, হাসান আলি, উসামা মীর, মহম্মদ ওয়াসিম জুনিয়র।

আরও পড়ুন:পিএসজি-কে নিয়ে ফের মুখ খুললেন মেসি, প্রাক্তন ক্লাবের বিরুদ্ধে এই অভিযোগ আনলেন লিও

 

Previous articleঅস্কারের দৌড়ে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ !
Next articleরিল তৈরিতে বাধা! স্কুলের প্রধান শিক্ষকের উপর চড়াও পড়ুয়া