রিল তৈরিতে বাধা! স্কুলের প্রধান শিক্ষকের উপর চড়াও পড়ুয়া

স্কুলের অন্যান্য পড়ুয়া ও শিক্ষকরা জানান, যে ছাত্রের জন্য এদিন স্কুলে শোরগোল হয় সেই ছাত্র মাধ্যমিক উত্তীর্ণ। ভোকেশনাল কোর্সের জন্য সে ওকরষা উচ্চ স্কুলে ভর্তি হয়েছে।

স্মার্টফোন (Smart Phone) হাতে স্কুলে এসে জোর করে ছাত্রীদের নিয়ে বিভিন্ন ধরনের রিল তৈরির অভিযোগ। আর এমন ঘটনা সামনে আসতেই প্রতিবাদ করেন স্কুলেরই প্রধান শিক্ষক। আর তারই খেসারত দিতে হল ওই শিক্ষককে। অভিযোগ, প্রধান শিক্ষক প্রতিবাদ করায় বাবাকে সঙ্গে নিয়ে স্কুলে ঢুকে প্রধান শিক্ষককে মারধর করতে উদ্যত হল ভোকেশনাল কোর্সের (Vocational Course) এক পড়ুয়া। পূর্ব বর্ধমানের সিঙ্গি অঞ্চলের ওকরষা উচ্চ বিদ্যালয়ের ঘটনা। কয়েকদিন আগেই হাওড়ার এক স্কুলে শিক্ষক নিগ্রহের ঘটনা সামনে আসে। আর তার রেশ কাটতে না কাটতেই ফের এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটল পূর্ব বর্ধমানের ওই উচ্চ বিদ্যালয়ে।  তবে এদিন বাকি শিক্ষকদের হস্তক্ষেপে রক্ষা পান প্রধান শিক্ষক। ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার হুলস্থুল পড়ে যায় স্কুলে।

এদিকে খবর পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। স্কুলের অন্যান্য পড়ুয়া ও শিক্ষকরা জানান, যে ছাত্রের জন্য এদিন স্কুলে শোরগোল হয় সেই ছাত্র মাধ্যমিক উত্তীর্ণ। ভোকেশনাল কোর্সের জন্য সে ওকরষা উচ্চ স্কুলে ভর্তি হয়েছে। অভিযোগ, কয়েকদিন ধরেই ওই ছাত্রের রিল বানানো নিয়ে আপত্তি জানায় স্কুলের ছাত্রীরা। পাশাপাশি বুধবার ওই ছাত্র স্কুলের ছাদে গিয়ে ভিডিও রেকর্ড করার জন্য অষ্টম শ্রেণির ছাত্রীদের ওপর চাপ সৃষ্টি করে বলে অভিযোগ। পরে ছাত্রীরা আপত্তি জানালে ক্ষিপ্ত হয়ে ওই ছাত্র স্কুলের ছাত্রীদের হুমকিও দেয়। কিন্তু এরপরই স্কুলের প্রধান শিক্ষকের কাছে অভিযোগ জানায় তাঁরা। আর অভিযোগ পেয়েই ওই ছাত্রকে শায়েস্তা করতে তাকে ডেকে পাঠান প্রধান শিক্ষক। তারপরই রাগে ক্ষিপ্ত হয়ে প্রধান শিক্ষকের উপর চড়াও হয় ওই পড়ুয়া। ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে খবর।

 

 

 

 

Previous articleআসন্ন বিশ্বকাপের জন‍্য ১৫ জনের দল ঘোষণা পাকিস্তানের, চোটের কারণে ছিটকে গেলেন এই ক্রিকেটার
Next articleউপাচার্য বাছাইয়ের জন্য সার্চ কমিটির সদস্যদের নাম চূড়ান্ত রাজ্যপালের! বললেন নবান্নে পাঠানো চিঠি ‘এখন হিস্ট্রি’