মেসির অভিযোগ উড়িয়ে দিল পিএসজি, পাল্টা দিলেন ক্লাবের চেয়ারম্যান

সম্প্রতি মেসি এক সাক্ষাৎকারে বলেন," আমি আর্জেন্তিনা দলের একমাত্র সদস্য যে বিশ্বকাপ জয়ের পর তাঁর ক্লাব কোনও স্বীকৃতি দেয়নি।

এবার লিওনেল মেসির পাল্টা দিল তাঁর প্রাক্তন ক্লাব পিএসজি। সম্প্রতি এক সাক্ষাৎকারে মেসি বলেছিলেন, তিনি আর্জেন্তাইন দলের একমাত্র ফুটবলার যিনি ২০২২ বিশ্বকাপজয়ের পর নিজের ক্লাব থেকে কোনওরকম সম্মান বা উদযাপন পাননি। বলা বাহুল্য, সেই সময়ে মেসি খেলছিলেন পিএসজিতে। আর এই নিয়ে এবার মুখ খুললেন পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফি। মেসির এই অভিযোগ উড়িয়ে দিলেন তিনি।

এই নিয়ে তিনি বলেন,” প্রত্যেকে যা দেখেছেন, এমনকি আমরা সেই ভিডিও ছেড়েছিলাম, আমরা অনুশীলনের সময়ে মেসিকে নিয়ে উদযাপন করি, এছাড়াও নিজেদের মধ্যেও আমরা উদযাপন করি। তবে যেহেতু আমরা একটি ফরাসি ক্লাব, তাই সেটি যথার্থভাবে করতে হত। আমাদের সম্মান দিতে হবে যে দেশকে হারিয়ে উনি বিশ্বকাপ জিতেছেন, দলের ফরাসি সতীর্থ ও আমাদের সমর্থকদের সম্মান দিতে হবে।”

সম্প্রতি মেসি এক সাক্ষাৎকারে বলেন,” আমি আর্জেন্তিনা দলের একমাত্র সদস্য যে বিশ্বকাপ জয়ের পর তাঁর ক্লাব কোনও স্বীকৃতি দেয়নি। কিন্তু ঠিক আছে। যদিও আমি যে দেশের ক্লাবে খেলছিলাম, সেই দেশকেই বিশ্বকাপ ফাইনালে পরাজিত করেছিলাম এবং তাদের আবারও বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া থেকে আটকেছিলাম। আসলে আমার সঙ্গে কিলিয়ান এমবাপে এবং দলের অন্যান্য সদস্যদের সঙ্গে যথেষ্ট ভাল সম্পর্ক ছিল।”

আরও পড়ুন:এশিয়ান গেমসে দল শেষ ষোলোয় পৌঁছালেও এখনও ক্ষোভ যাচ্ছে না সুনীলের

Previous articleজরুরি পরিষেবায় তৎপর, ‘সরাসরি মুখ্যমন্ত্রী’ প্রা.ণ ফেরাল সদ্যোজাতের
Next articleএবারতো সংসদে মুসলি.মদের গণপি.টুনি হবে: আসাদউদ্দিন ওয়েইসি