জীবনের নয়া ইনিংস শুরু করতেই হোঁচট! রাঘবের বিয়ের খরচ নিয়ে বি.স্ফোরক কংগ্রেস বিধায়ক

সোশ্যাল মিডিয়ায় রাঘব চাড্ডার প্যান এবং আয়কর রিটার্নের তথ্য তুলে ধরে, কোথা থেকে এই বিপুল অর্থ খরচ হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন পাঞ্জাবের কংগ্রেস নেতা।

রবিবারই জীবনের নয়া ইনিংস শুরু করেছেন আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadda) এবং বলি অভিনেত্রী পরিনীতি চোপড়া (Parineeti Chopra)। আর নতুন জীবনে পা দিয়েই নয়া বিতর্কে জড়ালেন আপ নেতা (AAP Leader)। ইতিমধ্যে হাইভোল্টেজ বিয়েকে কেন্দ্র করে মানুষের পাশাপাশি রাজনৈতিক মহলের উন্মাদনা বাড়ছিল। এবার বিয়ে নিয়েই চরম অস্বস্তিতে পড়লেন আপ সাংসদ। বিয়ের বিপুল খরচ নিয়েই বর্তমানে ভারতের ‘কণিষ্ঠতম’ সাংসদকে বিঁধলেন পাঞ্জাবের কংগ্রেস বিধায়ক (Congress MLA) সুখপাল সিং খইরা (Sukhpal Singh Khaira)।

সোশ্যাল মিডিয়ায় তিনি প্রশ্ন তোলেন, এটা যদি আম আদমির নমুনা হয়, তাহলে খাস (VVIP) কারা? রবিবারই রাজস্থানের উদয়পুরে এক বিলাসবহুল হোটেলে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আপ নেতা এবং বলি অভিনেত্রী। বিগত কয়েকদিন ধরেই তাঁদের বিয়ের একাধিক অনুষ্ঠান চলছে। সব মিলিয়ে তাঁদের বিয়েতে ঠিক কত অর্থ খরচ হচ্ছে, তা এখনও জানা যায়নি। তবে সূত্রের খবর, উদয়পুরের ওই বিলাসবহুল হোটেলের যে ঘরে ছিলেন এই হেভিওয়েট দম্পতি সেই স্যুটে থাকার প্রতি রাতের খরচ ১০ লক্ষ টাকা! আর যা দেখেই চোখ কপালে ওঠার জোগাড়। এরপরই সোশ্যাল মিডিয়ায় রাঘব চাড্ডার প্যান এবং আয়কর রিটার্নের তথ্য তুলে ধরে, কোথা থেকে এই বিপুল অর্থ খরচ হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন পাঞ্জাবের কংগ্রেস নেতা। কংগ্রেস বিধায়ক সুখপালের অভিযোগ, ২০২০-২১ অর্থবর্ষে আয়কর রিটার্ন ফাইল করার সময় তাঁর বার্ষিক আয় ২ লক্ষ ৪৪ হাজার ৬০০ টাকা বলে জানিয়েছিলেন আপ সাংসদ। তবে এই তথ্য সামনে এনে, আপ নেতাকে নয়া জীবনের শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস সাংসদ সুখপাল। কিন্তু, তাঁর মতো আম আদমি, এক রাতের জন্য ১০ লক্ষ টাকা খরচ করে এমন জাঁকজমকপূর্ণ বিয়ের আয়োজন কীভাবে করলেন, তা নিয়ে প্রশ্নও তুলেছেন সুখপাল।

 

কংগ্রেস সাংসদের দাবি, একজন জনপ্রতিনিধি হয়ে এই ধরনের বিপুল খরচ তিনি কীভাবে করলেন, তা জানাতে হবে রাঘবকে। পাশাপাশি এর দায় নিতে হবে অরবিন্দ কেজরীওয়াল এবং ভগবন্ত মানকেও। উদয়পুরের লীলা প্যালেস হোটেলে বসেছিল হাইভোল্টেজ বিয়ের আসর। শুক্রবারই উদয়পুরে এসে পৌঁছন রাঘব চাড্ডা এবং পরিনীতি চোপড়া। তবে বিয়ের খরচ নিয়ে পাঞ্জাবের কংগ্রেস নেতার এই অভিযোগ, ইন্ডিয়া জোটের উপর প্রভাব ফেলে কী না, সেটাই দেখার।

 

 

 

Previous articleঅজিদের বিরুদ্ধে সিরিজ জিতলেও, বিশ্বকাপের আগে দলের খেলায় খুশি নন রাহুল
Next articleডে.ঙ্গির প্রকোপ কমাতে কড়া পদক্ষেপ রাজ্যের! নবান্নে জোড়া বৈঠকে মুখ্যসচিব-স্বাস্থ্যসচিব