এশিয়ান গেমসে পঞ্চম দিনেও ভারতের সাফল্য, শুভেচ্ছা মুখ‍্যমন্ত্রীর

মুখ‍্যমন্ত্রী আরও লেখেন," অত্যন্ত গর্বিত যে উশুতে মহিলাদের ৬০ কেজি বিভাগে রোশিবিনা দেবী রুপোর পদক জিতেছেন।

এশিয়ান গেমসের পঞ্চম দিনেও জয় জয়কার ভারতের। এদিন সোনা, রুপো, ব্রোঞ্জ, তিন পদকই এল ভারতের ঝুলিতে। বৃহস্পতিবার দিনের শুরুতেই এশিয়ান গেমসে সোনা জিতল ভারতীয় দল। পুরুষদের ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে সোনা জিতলেন ভারতের সরবজ্যোৎ সিং, শিবা নারওয়াল ও অর্জুন সিং চিমা। তারপরই উশুতে মহিলাদের ৬০ কেজি বিভাগে ভারতের রোশিবিনা দেবী রুপোর পদক জিতেছেন। আর দুপুরে দিকে ইকুয়েস্ট্রিয়ানে ব্রোঞ্জ পান কলকাতার অনুশ আগরওয়াল। শুভেচ্ছায় বার্তায় ভাসছে টিম ইন্ডিয়া। এদিন কৃতীদের টুইটারে শুভেচ্ছা জানান মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়।

এদিন মমতা বন্দ‍্যোপাধ‍্যায় লেখেন,” এশিয়ান গেমসের পঞ্চমতম দিনে ভারতের জয়ের ধারা অব্যাহত। ভারতের ঝুলিতে এখনও পযর্ন্ত মোট পদকের সংখ্যা ২৫। ভারতের জন্য ৬তম স্বর্ণপদক জেতার জন্য সরবজ্যোৎ সিং, শিবা নারওয়াল ও অর্জুন সিং চিমাকে অভিনন্দন। ভারতের পুরুষদের ১০ মিটার এয়ার পিস্তল দলকে আন্তরিক অভিনন্দন। ”

মুখ‍্যমন্ত্রী আরও লেখেন,” অত্যন্ত গর্বিত যে উশুতে মহিলাদের ৬০ কেজি বিভাগে রোশিবিনা দেবী রুপোর পদক জিতেছেন। এছাড়াও ইকুয়েস্ট্রিয়ানে ড্রেসেজ প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদকের জন্য অনুশ আগরওয়ালাকে সাধুবাদ। দেশের জন্য আরও বেশি করে অর্জন করতে থাকুন।”

আরও পড়ুন:দলগত বিভাগের পর ব্যক্তিগত ইভেন্টেও পদক জয় অনুশের

 

Previous articleনেহরু নন দেশের প্রথম প্রধানমন্ত্রী নেতাজি, তৃণমূলের সুর বিজেপি বিধায়কের গলায়
Next articleকেন বায়োপিক? অকপট মুথাইয়া, মুরলিকে ‘জাদুকর’ বললেন মহারাজ