মোদিকে টেক্কা দিলেন ক্যাটরিনা! দ্বিতীয় স্থানে ফেসবুককর্তা

বেশ কয়েক মাস নিজেকে প্রচারের আলো থেকে দূরে রেখেছেন। শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’- এর কারণেই নাকি নিজেকে সামনে আনতে চাইছেন না অভিনেত্রী।

ভারতের প্রধানমন্ত্রী (PM of India)পরাজিত হলেন বলিউডের সুপারস্টার ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)কাছে। তবে এই পরাজয় রাজনৈতিক লড়াইয়ে নয় বরং সমাজ মাধ্যমের টক্করে। সম্প্রতি হোয়াট্‌সঅ্যাপে (What’s app) একটি নতুন ফিচারের সংযোজন হয়েছেন। সেটি হল হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল। সেখানেই সকলকে ছাড়িয়ে এক নম্বরে পৌঁছে গিয়েছেন ক্যাটরিনা (Katrina Kaif)। মাত্র কয়েকদিনেই ১৫ মিলিয়ন অর্থাৎ প্রায় ১.৫ কোটি অনুরাগী যুক্ত হয়েছেন অভিনেত্রী (Actress) চ্যানেলে। জনপ্রিয়তার নিরিখে তিনি পিছনে ফেলে দিয়েছেন নরেন্দ্র মোদিকে (Narendra Modi)।

আজ থেকে বছর কুড়ি আগে বলিউডে বুম সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেন ক্যাট। একাধিক হিট ফ্লপ সিনেমার মাঝে বিভিন্ন সময়ে কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। ব্যক্তিগত সম্পর্কের চড়াই উতরাই পেরিয়ে এখন তিনি ভিকি ঘরনী (Vicky Kaushal’s wife)। বেশ কয়েক মাস নিজেকে প্রচারের আলো থেকে দূরে রেখেছেন। শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’- এর কারণেই নাকি নিজেকে সামনে আনতে চাইছেন না অভিনেত্রী। তবে whats app এর কারনে আবার তিনি শিরোনামে। দ্বিতীয় স্থানেই রয়েছেন মার্ক জুকারবার্গ, তাঁর অনুরাগী সংখ্যা প্রায় ১কোটি। সম্প্রতি জনসংযোগের দিকে লক্ষ্য রেখে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও whats app এর এই নতুন ফিচারে যুক্ত হয়েছেন। খুব কম সময়ের মধ্যেই এই ফিচার সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে বলেই মেটা সূত্রে খবর।

Previous articleনিয়োগ মামলায় ক.ড়া পদক্ষেপ হাইকোর্টের! সরানো হল ইডির সহকারী ডিরেক্টরকে
Next articleকল্যাণী এইমস নিয়োগ দু.র্নীতি মামলায় বিজেপি বিধায়ককে জেরা সিআইডি’র