পৈ.শাচিক! শারীরিক সম্পর্কে ‘না’, হিমন্তের রাজ্যে ম.র্মান্তিক পরিণতি নাবালি.কার

পুলিশ সূত্রে খবর, গত ৯ সেপ্টেম্বর অসমের করিমগঞ্জ টাউন বাইপাসের পাশে, এক জায়গায় ওই নাবালিকার দেহ উদ্ধার হয়। পরে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে জানা যায়, ওইদিনই নাবালিকাকে হত্যা করা হয়েছে।

শারীরিক সম্পর্কে সায় ছিল না প্রেমিকার। আর তার খেসারত দিয়ে হল জীবন দিয়ে। অসমের (Assam) করিমগঞ্জ জেলার ঘটনা। ইতিমধ্যে ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ডবল ইঞ্জিন (Double Engine) এই রাজ্যে। পুলিশ সূত্রে খবর, প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিল প্রেমিক। আর তাতে রাজি না হওয়ায় খুন হতে হল তাকে। তবে প্রেমিকাকে শুধু খুন করেই ক্ষান্ত থাকেননি প্রেমিক। এরপরই মৃতদেহকে ইচ্ছামতো ধর্ষণ করে প্রেমিক এবং তার দুই বন্ধু! ঘটনার জেরে বৃহস্পতিবারই ভারতীয় রেলওয়ের (Indian Railways) এক কর্মচারী-সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত ৯ সেপ্টেম্বর অসমের করিমগঞ্জ টাউন বাইপাসের পাশে, এক জায়গায় ওই নাবালিকার দেহ উদ্ধার হয়। পরে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে জানা যায়, ওইদিনই নাবালিকাকে হত্যা করা হয়েছে। পাশাপাশি ময়নাতদন্তে নেক্রোফিলিয়ার প্রমাণও পেয়েছিল পুলিশ অর্থাৎ, কিশোরীর মৃতদেহে যৌন নির্যাতনের ছাপ স্পষ্ট বলে জানা যায়। এরপরই, যৌন অপরাধের কারণে পকসো আইনের অধীনে মামলা নথিভুক্ত করে পুলিশ। করিমগঞ্জের পুলিশ সুপার জানান, তদন্ত চলাকালীন পুলিশ মেয়েটির একটি ব্যক্তিগত ডায়েরি পেয়েছিল। সেই ডায়েরিতে একটি ফোন নম্বর ছিল। নম্বরটি ধরেই অনুসন্ধান শুরু করে পুলিশ। জানা যায়, নম্বরটি এক রেলওয়ে কর্মচারীর। মেয়েটির সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ওই ব্যক্তিকে জেরা করে পুলিশ জানতে পারে, মৃতা কিশোরীকে সে শারীরিক সম্পর্কের জন্য চাপ দিচ্ছিল। কিন্তু প্রেমিকা বারবারই তার প্রস্তাব প্রত্যাখ্যান করেছে। আর তার জেরেই মাথায় খুন চেপে যায় প্রেমিকের।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, গত ৯ সেপ্টেম্বর মেয়েটি তার বাড়িতে একাই ছিল। সেইসময় আচমকাই অভিযুক্ত রেলকর্মী তার দুই বন্ধুকে নিয়ে প্রেমিকার বাড়িতে চড়াও হয়। পরে তিনজন মিলে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করলে সে বাধা দেয়। এরপরই রেগে লাল হয়ে ওঠে প্রেমিক। প্রেমিকা বাধা দিলে অভিযুক্ত তিনজন খেপে ওঠে এবং তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর, অভিযুক্ত তিনজনই মেয়েটির মৃতদেহর সঙ্গে যৌনকর্মে লিপ্ত হয় এবং নাবালিকার উপর অত্যাচারের পর মেয়েটির দেহ অভিযুক্তরা বাইপাসের ধারে ফেলে দেয় বলে খবর।

 

 

 

Previous article৬১ তেও একাই একশ, প্রসেনজিতের জন্মদিনে ‘বিশেষ’ শুভেচ্ছা ঋতুপর্ণার!
Next articleজোটের মাঝেই সংঘা.তের ইঙ্গিত! দিল্লিতে কংগ্রেসে যোগ ২০ আপ নেতার