৬১ তেও একাই একশ, প্রসেনজিতের জন্মদিনে ‘বিশেষ’ শুভেচ্ছা ঋতুপর্ণার!

৬১ তে পা দিলেন এভারগ্রিন নায়ক। বয়স তাঁর কাছে একটা সংখ্যা মাত্র। অনুরাগীদের শুভেচ্ছা ভালোবাসার পাশাপাশি নজর কাড়ল বুম্বাদার ' প্রাক্তন ' নায়িকার মেসেজ।

টলিউডের (Tollywood) ইন্ডাস্ট্রি ম্যানের জন্মদিনে শুভেচ্ছার বন্যা স্যোশাল মিডিয়ায়। বৃষ্টিভেজা দিনে একটু ঢিলেঢালা মেজাজেই ব্যস্ত হতে শুরু করেছে শুটিং পাড়া। টেকনিশিয়ান থেকে কলাকুশলী প্রত্যেকের কথায় আজ বার বার উঠে আসছে বুম্বাদার প্রসঙ্গ। আজ প্রসেনজিৎ চট্টোপাধায়ের (Prosenjit Chatterjee)জন্মদিন। ৬১ তে পা দিলেন এভারগ্রিন নায়ক। বয়স তাঁর কাছে একটা সংখ্যা মাত্র। অনুরাগীদের শুভেচ্ছা ভালোবাসার পাশাপাশি নজর কাড়ল বুম্বাদার ‘ প্রাক্তন ‘ নায়িকার মেসেজ। শুধু অনস্ক্রিন নয় অফ স্ক্রিনও যে প্রসেনজিৎ- ঋতুপর্ণা মানেই ভাললাগা আর বন্ধুত্বের সম্পর্ক সেটাই যেন ধরা পড়ল এদিন। প্রিয় নায়কের জন্মদিনের ঋতুপর্ণা (Rituparna Sengupta) লিখলেন, “সবচেয়ে সুন্দর মানুষটাকে জানাই জন্মদিনের অনেক-অনেক শুভেচ্ছা। তোমার সঙ্গে কাজ মানেই এক দমকা টাটকা হাওয়া। তোমার সঙ্গে থাকা হল জীবনের সম্পদ। চলো আবার আমরা একসঙ্গে ভাগ করে নিই সাফল্য। তৈরি করে অনেক-অনেক মধুর স্মৃতি। শুভ জন্মদিন! আজকের দিনটা তোমার কাটুক হাসিতে এবং ভালবাসায়।”

ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে প্রিয় বুম্বাদার সঙ্গে ছবি করে গিয়েছেন টলিউডের সবচেয়ে গ্ল্যামারাস নায়িকা। পুরো দমে বাণিজ্যিক ছবি হোক কিংবা একটু অন্য ধরনের বাণিজ্যিক ছবি – ঋতুপর্ণা- প্রসেনজিৎ পর্দায় থাকলেই দর্শকের মনে তৈরি হয় আলাদা উন্মাদনা। যে উন্মাদনা দর্শক মনে তৈরি করে উত্তম কুমার এবং সুচিত্রা সেনের জুটি।একসঙ্গে প্রায় ৪৮টি ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা। দুজনের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও আলোচনা কম নয়। তাই অভিনেত্রীর এহেন শুভেচ্ছা বার্তায় অনেকেই আবার অতীতের স্মৃতিতে ডুবেছেন।

বার্থডে-এর সকালে একটি ছবি পোস্ট করেছেন টলিউড সুপারস্টার। কালো রঙা টি-শার্ট ও ট্রাওজারে সুপারকুল তিনি। ক্যাপশনে লিখেছেন, “জীবনের যাত্রায় আরেকটি নতুন বছরের সূচনা…।” সামনেই বড় ছবি মুক্তি তাই এই জন্মদিনেও কাজে ব্যস্ত বাংলা সিনেমার ‘ অমরসঙ্গী’ ।

Previous article‘নিজেকে পাল্টে ফেলেছি’, বিশ্বকাপের আগে বললেন বিরাট, কিন্তু কেন এরকম বললেন কোহলি?
Next articleপৈ.শাচিক! শারীরিক সম্পর্কে ‘না’, হিমন্তের রাজ্যে ম.র্মান্তিক পরিণতি নাবালি.কার