Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) কলকাতা লিগে জয়ের হ‍্যাটট্রিক মহামেডান স্পোর্টিং ক্লাবের। মিনি ডার্বিতে মোহনবাগান সুপার জায়েন্টকে হারাল ২-০ গোলে। এই জয়ের ফলে ৮৭ বছর পর মহামেডানে ফিরল ইতিহাস। মাঠেই সেলিব্রেশনে মাতেন সাদা-কালো ফুটবলাররা।

২) মহামেডান ম‍্যাচের পর ভিক্টোরিয়া মেমোরিয়াল থেকে ঘোড়ার গাড়িতে চাপিয়ে ক্লাব তাঁবুতে আনা হল ফুটবলারদের। ক্লাবের পক্ষ থেকে পাঁচ লাখ টাকা পুরস্কারও ঘোষণা করা হয়েছে। শুভেচ্ছা ক্রীড়ামন্ত্রীর।

৩) বিশ্বকাপে ভারত ফেভারিট দল,রোহিতদের হারানো সহজ কথা নয়’, বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এক অনুষ্ঠানে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন,” ভারতের জন্য এই বিশ্বকাপ বেশ গুরুত্বপূর্ণ। কারণ এবার এই টুর্নামেন্ট ভারতের মাটিতে হচ্ছে। ফলে টিম ইন্ডিয়া অবশ্যই ফেভারিট দল।

৪) বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে দারুণ ছন্দে বাংলাদেশ। শুক্রবার শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়ে দিল তারা। তবে হায়দরাবাদে ৩৪৫ রান তুলেও হেরে গেল পাকিস্তান। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদের হার ৫ উইকেটে।

৫) বিশ্বকাপের আগে বিরাট কোহলি জানালেন, তিনি পাল্টে গিয়েছেন। আর কোনও দিন তাঁকে মাথা গরম করতে দেখা যাবে না। কোহলি বলেছেন, আগে অনেক বার রেগে গিয়ে উচ্ছ্বাস করেছি। কিন্তু এখন এগুলো সবই অতীত। আর ফিরে আসবে না।

আরও পড়ুন:মহামেডানকে শুভেচ্ছা ক্রীড়ামন্ত্রীর, ফুটবলারদের আর্থিক পুরস্কার ক্লাবের পক্ষ থেকে

Previous articleমধ্যরাতে মা উড়ালপুলে ডিভাইডারে ধাক্কা গাড়ির! প্রাণ হারালেন চালক, গুরুতর আ.হত ৪
Next articleযা ঘটেছিল আজকের দিনে দেখে নিন একনজরে