অ্যাক্রোপলিস মলের অষ্টম জন্মবার্ষিকী: বিশেষ সেলিব্রেশনে হাজির ‘বাঘা যতীন’ দেব

এই মুহূর্তে গোটা টলিউড ইন্ডাস্ট্রি যাকে চেনে বাঘাযতীন (Bagha Jatin) রূপে। এই পূজাতে মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি , তাই অ্যাক্রোপলিস মলের অষ্টম জন্মবার্ষিকী অনুষ্ঠানেও যেন ধ্বনিত হল 'বাঘা যতীন' - এর প্রত্যয়।

দেখতে দেখতে ৮ বছর পেরিয়ে গেল। শহরের বুকে সব বয়সীদের অন্যতম শপিং ডেস্টিনেশন হয়ে উঠেছে অ্যাক্রোপলিস মল (Acropolis Mall)। প্রতিদিন কুড়ি হাজার মানুষ এখানে এসে কেনাকাটা করেন। এক ছাদের তলায় নামি দামি ব্র্যান্ডের পাশাপাশি মধ্যবিত্তের হাতের নাগালে পোশাক থেকে গয়না সবকিছুই শেষ কথা মার্লিন গ্রুপের(Merlin Group) অ্যাক্রোপলিস মল। রবিবার এই মলের (Acropolis Mall)অষ্টম জন্মবার্ষিকী অনুষ্ঠানে ধামাকাদার অনুষ্ঠানের আয়োজন করা হল। সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে শুরু করে কেক কাটিং সেরেমনি- তবে সব কিছুর মধ্যে যার উপস্থিতি ঝলমল করে তুলল অ্যাক্রোপলিস মলের গ্রাউন্ড ফ্লোরকে, তিনি হলেন বাংলার সুপারস্টার দেব (Dev)। এই মুহূর্তে গোটা টলিউড ইন্ডাস্ট্রি যাকে চেনে বাঘাযতীন (Bagha Jatin) রূপে। এই পূজাতে মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি , তাই অ্যাক্রোপলিস মলের অষ্টম জন্মবার্ষিকী অনুষ্ঠানেও যেন ধ্বনিত হল ‘বাঘা যতীন’ – এর প্রত্যয়।

ঘড়ির কাঁটা তখন ছটার ঘর ছুঁয়েছে। অনুষ্ঠানের সঞ্চালিকা বার বার করে দেবের কথা বলছেন। মল ভর্তি মানুষের ভিড় তখন ওই একটা মানুষকে কাছ থেকে দুচোখ ভরে দেখার জন্য ক্রমাগত তীব্র হচ্ছে। তিনি এলেন একেবারে পাশের বাড়ির ছেলের মতো আর সবকিছু দেখে মন জয় করলেন সবার। ‘দেব’ নামটা উচ্চারণের সঙ্গে সঙ্গে উন্মাদনার পারদ ঊর্ধ্বমুখী হতে থাকে। অভিনেতা কিন্তু ভীষণ সাদামাটা ভাবেই সকলকে বললেন অ্যাক্রোপলিস মলের সঙ্গে তাঁর গভীর সম্পর্কের কথা। মার্লিন গ্রুপের চেয়ারম্যান সুশীল মোহতা (Sushil Mohota) আমন্ত্রণ জানালে যে তিনি না বলতে পারেন না সেটাও অকপটে স্বীকার করলেন। এদিন সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি ক্রেতাদের জন্য বিশেষ উপহারের ঘোষণা করা হয়েছিল। তিনজন লাকি ক্রেতাকে চার হাজার টাকা মূল্যের ডিনার সেট দেওয়া হয়। মার্লিন গ্রুপের চেয়ারম্যান জানান এই অফার আপাতত চলবে। আজ থেকে পুজো পর্যন্ত ১০ হাজার টাকার কেনাকাটা করলেই এই ফ্রি গিফট মিলবে। এদিন বিশাল বড় এক কেক কাটার পর মলে উপস্থিত প্রত্যেককে তা দেওয়া হয়। কেনাকাটা করতে এসে এটা সত্যিই একটা বাড়তি পাওনা। অ্যাক্রোপলিস মলের এই উদ্যোগকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন উপস্থিত সকলেই।

 

Previous articleপাক গু.প্তচর সংস্থার শীর্ষপদে দাউদ! নতুন কোনও ছকের পরিকল্পনা?
Next articleগাজিয়াবাদের পার্কে তরুণীকে যৌ.ন হেন.স্তার অ.ভিযোগ তিন পুলিশ কর্মীর বিরুদ্ধে