নতুন লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মাহি, মন কেড়েছে নেটিজেনদের

নিজের কেরিয়ারের শুরুতে, লম্বা চুলের ধোনিকে নিয়ে মোহিত ছিলেন ক্রিকেটপ্রেমীরা। ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপ জয়ের সময়ে সেই লম্বা চুলের ধোনির ছবি আজও সবার মনে বাঁধা।

নতুন লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি। বিখ্যাত হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিম মাহির নতুন রূপের ছবি পোস্ট করেছেন। ধোনির যে ছবি পোস্ট করা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে ঘাড় পর্যন্ত ঢেউ খেলানো লম্বা চুল তাঁর। চোখে কালো রোদচশমা। গালে হালকা দাড়ি। কালো টিশার্ট পরা ধোনির বয়স বোঝা দায়। যা পোস্ট হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মন কেড়েছে নেটিজেনদের।

ক্রিকেট কেরিয়ারে আসার পর থেকেই নিজের লম্বা চুলের লুকে মন জিতে নিয়েছিলেন ক‍্যাপ্টেন কুল। বছরের পর বছর, ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়কের চুলের স্টাইল বারবার চর্চায় এসেছে। অবসরের পর নিজের স্টাইলে মাত দিচ্ছেন মাহি। এদিন নতুন রূপ নিয়ে হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিম জানান, ধোনির এই চুলের কায়দার পিছনে রয়েছে এক ভক্তের কৃতিত্ব।

এই নিয়ে আলিম সোশ্যাল মিডিয়ায় মাহির ছবি পোস্ট করে লেখেন,”মহেন্দ্র সিং ধোনির সঙ্গে কাজ করতে পারা যে কোনও শিল্পীর জন্যই বড় অভিজ্ঞতা। সুযোগ পেয়ে আমি ধন্য। আইপিএলের সময় সবাই চুল কেটে ফেলছিল, সেই সময় ধোনি আমাকে একটা আঁকা দেখায়। ওর এক ভক্ত লম্বা চুলের ধোনির ছবি এঁকেছে। আমি অবাক হয়ে যাই ছবিটা দেখে। ধোনিকে অনুরোধ করেছিলাম লম্বা চুল রাখতে। লম্বা চুলের ধোনির ভক্ত আমি। তাই ঠিক করি ওর চুলে রং করব। নতুন ধরনের একটা কায়দা এনেছি ধোনির চুলে। খুব আনন্দ পেয়েছি কাজটা করে।”

 

View this post on Instagram

 

A post shared by Aalim Hakim (@aalimhakim)

নিজের কেরিয়ারের শুরুতে, লম্বা চুলের ধোনিকে নিয়ে মোহিত ছিলেন ক্রিকেটপ্রেমীরা। ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপ জয়ের সময়ে সেই লম্বা চুলের ধোনির ছবি আজও সবার মনে বাঁধা। যেন সেই লুকই নতুন করে তুলে ধরলেন মাহি।

আরও পড়ুন:এশিয়ান গেমসে সেমিফাইনালে ভারতের মহিলা হকি দল

Previous articleরাজধানীতে বকেয়া আদায়ের লড়াই: যন্তর মন্তরে সুর চড়ালেন তৃণমূল বিধায়করা
Next articleবন্য.প্রাণী বাঁচাতে মারকা.টারি অ্যা.কশনে কোয়েল, শিহ.রণ জাগাল ‘জঙ্গলে মিতিন মাসি’র ট্রেলার!