কেমন আছেন শুভমন, পাওয়া যাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে? এল বড় আপডেট

এদিন এক সর্বভারতীয় সংবাদসংস্থায় বোর্ডের এক কর্তা বলেন," শুভমন অসুস্থ। বিশ্বকাপের প্রথম দু’টি ম্যাচে খেলার মতো অবস্থায় নেই ও।"

আগামিকাল একদিনের ক্রিকেট বিশ্বকাপের অভিযান শুরু করতে চলেছে ভারতীয় দল। প্রথম ম‍্যাচে ভারতের সামনে অস্ট্রেলিয়া। প্রথম ম‍্যাচের আগেই ধাক্কা ভারতীয় শিবিরে। ডেঙ্গি আক্রান্ত শুভমন গিল। ভারতীয় শিবিরে চিন্তার ভাঁজ। কারণ সূত্রের খবর, অস্ট্রেলিয়া ম‍্যাচে পাওয়া যাবে না শুভমনকে। এদিন এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে এমনটাই জানান বোর্ডের এক কর্তা। সেই কর্তার দাবি ভারতের তারকা ব‍‍্যাটার খেলার মতো অবস্থায় নেই। প্রথম দু’টি ম্যাচেই হয়তো পাওয়া যাবে না তাঁকে। যদিও ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড় আশা ছাড়তে নারাজ। তিনি শেষ পর্যন্ত অপেক্ষা করতে চান শুভমনকে খেলানোর জন্য। যদিও বোর্ডের পক্ষ থেকে এখনও পযর্ন্ত সরকারি ভাবে শুভমনের শারীরিক সম্পর্কে কিছু জানানো হয়নি।

এদিন এক সর্বভারতীয় সংবাদসংস্থায় বোর্ডের এক কর্তা বলেন,” শুভমন অসুস্থ। বিশ্বকাপের প্রথম দু’টি ম্যাচে খেলার মতো অবস্থায় নেই ও।”

যদিও গতকাল সাংবাদিক সম্মেলনে শুভমনকে নিয়ে ভারতীয় দলের হেডকোচ বলেন,”মেডিক্যাল টিম প্রতিদিন ওকে পর্যবেক্ষণ করছে। আমাদের কাছে আর কয়েক ঘন্টা আছে, আমরা দেখব মেডিক্যাল টিম কী সিদ্ধান্ত নেয়। গিল আগের থেকে আরও ভালো বোধ করছে। আমরা প্রতিদিন ওর উপর নজর রাখছি। আমরা শেষ পর্যন্ত দেখব ও কেমন আছে।”

গিল খেলতে না পারলে দলের বিকল্প রয়েছে। তরুণ ঈশান কিষাণ সম্ভাব্যভাবে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে শুরু করতে পারেন। অথবা অভিজ্ঞ কেএল রাহুলও শুরু করতে পারেন।

আরও পড়ুন:আইএসএলের প্রথম অ্যাওয়ে ম্যাচে নামছে মোহনবাগান, প্রতিপক্ষ চেন্নাইয়ান

Previous articleবন্ধ হিন্দ মোটর কারখানার চত্বরে দে.হ উদ্ধার! পুলিশি নজরদারি বাড়ানোর দাবি
Next articleমোদিকে খুনের হুমকি, নিরাপত্তা আরও কঠোর দেশের প্রধানমন্ত্রীর