দূরত্ব বাড়ছে জয়া – ঐশ্বর্যর, শ্বেতা বচ্চনের সঙ্গেও তি.ক্ততা চরমে!

জনসম্মুখে যতই সুখী পরিবার হিসেবে নিজেদের তুলে ধরুক না কেন, জয়া আর ঐশ্বর্যর সম্পর্ক যে ভাল নয় সে কথা বিটাউনে কান পাতলে শোনা যায়।

বচ্চন পরিবারে নয়া সংঘাত। জয়া বচ্চন বনাম ঐশ্বর্য রাই বচ্চন (Jaya Bachchan v/s Aishwarya Rai Bachchan)। অভিষেকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর থেকেই পর্দায় নিজের উপস্থিতি অনেক কমিয়ে দেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। এর নেপথ্যে একাধিক গুঞ্জন শোনা গেছিল এবং উঠে এসেছিল জয়া বচ্চনের কঠিন নিয়মের কথাও। জনসম্মুখে যতই সুখী পরিবার হিসেবে নিজেদের তুলে ধরুক না কেন জয়া আর ঐশ্বর্যর সম্পর্ক যে ভাল নয় সে কথা বিটাউনে কান পাতলে শোনা যায়। এবার সবটাই প্রকাশ্যে চলে এল। গতকাল অমিতাভ বচ্চনের ৮১তম জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানাতে যে ছবি আদরের বৌমা ঐশ্বর্য পোস্ট করেছেন, সেখান থেকে পরিবারের কয়েকজন সদস্যকে ছেঁটে বাদ দিয়েছেন অভিনেত্রী। সেই তালিকায় রয়েছেন শাশুড়ি জয়া বচ্চন। শোনা যাচ্ছে ননদ শ্বেতা বচ্চনের (Sweta Bachchan) সঙ্গেও নাকি তিক্ততা বাড়ছে অভিষেক পত্নীর।

সলমন খান থেকে শুরু করে বিবেক ওবেরয় , একাধিক নায়কের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর অবশেষে ২০০৭ সালে ছাদনাতলায় অভিষেক বচ্চনের সঙ্গেই গাঁটছড়া বাঁধেন ঐশ্বর্য। বচ্চন পরিবারের সেলিব্রেটি বৌমা বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করেছেন। কিন্তু বিয়ের পর থেকে পর থেকে তাঁকে সেভাবে সাহসী চরিত্রে দেখা যায়নি। শোনা গেছিল অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং জয়া বচ্চনের আপত্তির কারণেই এমন সিদ্ধান্ত নেন ঐশ্বর্য। আসলে একমাত্র ছেলের বউ হিসেবে প্রাক্তন বিশ্ব সুন্দরীকে কোনদিনই মেনে নিতে পারেননি জয়া। যদিও পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে বলিউডের যে কোনও হাইপ্রোফাইল অনুষ্ঠানে শাশুড়ি পাশেই দেখা যায় অভিনেত্রীকে। তবুও বিটাউনের অন্দরে গুঞ্জন, জয়া-ঐশ্বর্যর সম্পর্কে নাকি চিড় ধরেছে! বিগ বি এর জন্মদিনে দাদুকে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছিলেন শ্বেতার মেয়ে নব্যা নবেলি। সেখানে আরাধ্য, আগস্ত্যর সঙ্গে অমিতাভ-জয়াকেও দেখা গিয়েছিল। সেই একই ছবি পোস্ট করে বিগ বি’কে শুভেচ্ছা জানান ঐশ্বর্য। তবে সেই ছবি এডিট করা, বাদ গেছে জয়া এবং শ্বেতার দুই সন্তানের ছবি। আর এতেই দুয়ে দুয়ে চার করছে সোশ্যাল মিডিয়া। ঐশ্বর্য অবশ্য এই নিয়ে মুখ খোলেননি। আসলে যা রটে তার কিছুটা তো বটে..

Previous articleরোহিত-বুমরাহ’র পারফরম্যান্সে মুগ্ধ সচিন, পাকিস্তান ম‍্যাচের আগে টুইটারে বিশেষ বার্তা
Next articleনজরে চব্বিশ! লোকসভা নির্বাচনের আগেই হি.ন্দুত্বে ‘শান’ দিতে দেবভূমি পরিদর্শনে প্রধানমন্ত্রী