মহেশতলার প্লাস্টিক কারখানায় বি.ধ্বংসী অ.গ্নিকাণ্ড! কারণ নিয়ে ধোঁয়াশা

স্থানীয়রা জানান, এই কারখানায় দুধের প্যাকেট তৈরি হয়। সেখানেই সকাল সাড়ে ৯টা নাগাদ আচমকা আগুন লাগে। তবে আগুন লাগার পরই স্থানীয়রা দমকলে খবর দেয়।

হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন বাকি। তারপরই রাজ্যবাসী মেতে উঠবে বাঙালির শ্রেষ্ঠ উৎসবে। এদিকে শনিবার মহালয়া। তার আগেই মহেশতলায় (Maheshtala) ফের বিধ্বংসী অগ্নিকাণ্ড (Massive Fire)। শনিবার সকালে মহেশতলার এক প্লাস্টিক কারখানায় (Plastic Factory) ভয়াবহ আগুন লেগে যায়। মহেশতলার ডাকঘর মোড় এলাকার ঘটনা। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছেছে দমকলের আটটি ইঞ্জিন। তবে আগুনের তীব্রতা বাড়ায় ইঞ্জিনের সংখ্যা আরও বাড়ানো হতে পারে বলে দমকল সূত্রে খবর। এদিকে ঘটনায় ওই প্লাস্টিক কারখানার এক শ্রমিক গুরুতর আহত হন বলে খবর। পুলিশ সূত্রে খবর, আহত শ্রমিকের নাম নিরঞ্জন নস্কর। ইতিমধ্যে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

এদিন আগুন লাগার কারণে কালো ধোঁয়ায় ঢেকে যায় চারদিক। মহেশতলা থানার অন্তর্গত ২২ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে এই মণ্ডলপাড়া এলাকা। স্থানীয়রা জানান, এই কারখানায় দুধের প্যাকেট তৈরি হয়। সেখানেই সকাল সাড়ে ৯টা নাগাদ আচমকা আগুন লাগে। তবে আগুন লাগার পরই স্থানীয়রা দমকলে খবর দেয়। কিন্তু এক মুহূর্ত সময় নষ্ট না করে স্থানীয়রাই আগুন নেভানোর কাজে হাত লাগান। তবে ঠিক কী কারণে আগুন লাগল তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে দমকল বাহিনী। তবে দমকল সূত্রে খবর, গোডাউনের যে অংশে আগুন লেগেছে সেখানে প্রচুর পরিমাণে কাপড় মজুত করা ছিল। সেখান থেকেই দ্রুত আগুন ছড়িয়ে পড়ে।

 

 

 

 

Previous articleবিশ্ব ক্ষুধা সূচকের ভ.য়ঙ্কর ছবি প্রকাশ্যে! পাকিস্তান-শ্রীলঙ্কার থেকেও খারাপ হাল মোদির ভারতের
Next articleসরিয়ে দেওয়া ইডি কর্তার শুনানি হবে রুদ্ধদ্বার কক্ষে, নির্দেশ বিচারপতি সিনহার