কেমন আছেন শাকিব, খেলবেন ভারতের বিরুদ্ধে? মুখ খুললেন বাংলাদেশের টিম ডিরেক্টর

সোমবার শাকিবের চোট নিয়ে মুখ খুললেন বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ। বললেন আগের থেকে অনেক ভালো আছেন শাকিব।

বৃহস্পতিবার একদিনের ক্রিকেট বিশ্বকাপের পরবর্তী ম‍্যাচে নামছে ভারতীয় দল। প্রতিপক্ষ বাংলাদেশ। এই ম‍্যাচে বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান খেলবেন কি না, তা নিয়ে প্রশ্ন উঠছিল। কারণ নিউজিল্যান্ড ম‍্যাচে চোট পেয়েছিলেন শাকিব। সোমবার শাকিবের চোট নিয়ে মুখ খুললেন বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ। বললেন আগের থেকে অনেক ভালো আছেন শাকিব।

এই নিয়ে এদিন মাহমুদ বলেন, “শাকিবের অবস্থা আগের থেকে ভাল। ব্যথা নেই। কিন্তু মঙ্গলবার অনুশীলনের পরেই পুরো ছবিটা পরিষ্কার হবে। উইকেটে মাঝে দৌড়নোরও কথা রয়েছে। আশা করি ভারতের বিরুদ্ধে খেলবে। সাঁতার কেটেছে হোটেলের পুলে। শরীরের উপরিভাগের অংশের অনুশীলন করেছে। সোমবার আবার স্ক্যান করা হবে। তার পরেই সব বোঝা যাবে। সাধারণত এ ধরনের চোটে খুব ব্যথা হয়। হাঁটাচলা করাও সমস্যার। শাকিব ভাল আছে এটাই খুশির খবর। ও খেলতে চায়। যদি ৮৫-৯০ শতাংশ ফিট থাকে তাহলেও খেলতে পারে। কিন্তু ফিটনেসের ব্যাপারে খেয়াল রাখতে হবে।”

এরপর তিনি আরও বলেন,” আমরা চাই না জোর করে খেলে ও প্রতিযোগিতা থেকে ছিটকে যাক। ভারতের বিরুদ্ধে না খেললেও আমাদের আরও পাঁচটা ম্যাচ পড়ে থাকবে। ডাক্তার এবং ফিজিয়োরা যে সিদ্ধান্ত নেবেন সেটাই হবে।”

বিশ্বকাপের ম‍্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বাঁ পায়ের পেশিতে চোট পেয়েছিলেন শাকিব। ব্যাট, বল দুটো করলেও ম্যাচের পর স্ক্যান হয়। দৌড়তে গিয়ে চোট লাগে শাকিবের। পরে বল করতে গিয়ে বোঝা গিয়েছিল ব্যথা আছে।

আরও পড়ুন:ভারতীয় সমর্থকদের ভালোবাসায় মন কেড়েছে আফগান ক্রিকেটারদের, ম‍্যাচ শেষে বিশেষ বার্তা রশিদ-গুরবাজদের

Previous articleপ্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের নামে রাস্তা, পুজো উদ্বোধনে ঘোষণা মমতার
Next articleR 10 একাডেমি: নিজের হাতেই ভারতে প্রথম ফুটবল একাডেমির সূচনা রোনাল্ডিনহোর