ভারতীয় সমর্থকদের ভালোবাসায় মন কেড়েছে আফগান ক্রিকেটারদের, ম‍্যাচ শেষে বিশেষ বার্তা রশিদ-গুরবাজদের

দিল্লি সাচ মে দিল ওয়ালো কি হ্যায়'। দিল্লি সত‍্যি দিলদার। দিলদারদের শহর। স্টেডিয়ামের সমস্ত সমর্থকদের অসংখ্য ধন্যবাদ যারা আমাদের সমর্থন করেছেন।

বিশ্বকাপে গতকার ঘটে গিয়েছে বিরাট অঘটন। রবিবার গতবারের চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে উড়িয়ে দিয়েছে আফগানিস্তান। ইংরেজদের বিরুদ্ধে ৬৯ রানে জয় পায় আফগানরা। ২৮৪ রান করে আফগানিস্তান। ইংল্যান্ড শেষ ২১৫ রানে। এই ম‍্যাচটি হয়েছিল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। স্টেডিয়াম প্রায় ৬০-৬৫ শতাংশ পূর্ণ ছিল। দর্শকরা আফগানিস্তান দলকে এমনভাবে সমর্থন করছিলেন যেন এটা তাদের ঘরের মাঠ। আর সমর্থকদের এই ভালোবাসাই মন কেড়েছে রশিদ খান, রাহমান উল্লাহ গুরবাজদের। ম‍্যাচ শেষে দিল্লিবাসীদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন আফগান ক্রিকেটাররা।

ম‍্যাচ শেষে রাহমান উল্লাহ গুরবাজ বলেন,” আমরা সবসময় বলি ভারত আমাদের দ্বিতীয় বাড়ি। আমরা দর্শকদের ভালবাসি এবং তারা আমাদের অনেক ভালবাসা দেয়। এটাই প্রধান কারণ আমরা ভারতকে ভালবাসি। এবং আমরা যেখানেই যাই, প্রতিটি শহরের মতো, তারা আমাদের জন্য আসে এবং তারা আমাদের জন্য উল্লাস করে এবং আমাদের সমর্থন করে। তাই আমরা সমস্ত ভিড়ের মধ্যে সত্যিই খুশি খুঁজে পাই এবং অবশ্যই, আমরা আফগানিস্তান থেকে বিভিন্ন অংশ থেকে মাঠে আসা ভিড়কে সম্মান করি।”

অপরদিকে রশিদ খান টুইটারে লেখেন,” দিল্লি সাচ মে দিল ওয়ালো কি হ্যায়’। দিল্লি সত‍্যি দিলদার। দিলদারদের শহর। স্টেডিয়ামের সমস্ত সমর্থকদের অসংখ্য ধন্যবাদ যারা আমাদের সমর্থন করেছেন। এবং আমাদের খেলাটি এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছেন। এবং আশেপাশের আমাদের সকল সমর্থকদের আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ।”

আরও পড়ুন:‘আফগানদের বিরুদ্ধে হার দরকার ছিল’ ম‍্যাচ হারের পর বললেন ইংল‍্যান্ড অধিনায়ক

 

Previous articleটার্গেট ৪ লাখ: ২০২৪-এর ডায়মন্ড হারবারে জয়ের ব্যবধান বেঁধে দিলেন অভিষেক
Next articleপুজোর আগেই ‘বিশেষ উপহার’ পেলেন জিৎ! খুশির হাওয়া পরিবারে