২০২৩ বিশ্বকাপ জয়ের যোগ্য অধিনায়ক রোহিত, বললেন পন্টিং

এই নিয়ে আইসিসিকে দেওয়া সাক্ষাৎকারে রোহিত বলেন," রোহিত শর্মা খুব শান্ত। ভারতীয় দলের অধিনায়ক যাই করুক না কেন সে খুব শান্ত।

আইসিসি ২০২৩ একদিনের ক্রিকেট বিশ্বকাপ জয়ের যোগ্য অধিনায়ক ভারতের ক‍্যাপ্টেন রোহিত শর্মা। এমনটাই মনে করছেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং। চলতি বিশ্বকাপে দুরন্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। প্রথম ম‍্যাচে অস্ট্রেলিয়া, দ্বিতীয় ম‍্যাচে আফগানিস্তান এবং তৃতীয় ম‍্যাচে পাকিস্তানকে হারিয়েছে রোহিত শর্মার দল। পন্টিং-এর মতে ঠান্ডা মাথায় দলকে সুন্দরভাবে নেতৃত্ব দিচ্ছেন রোহিত।

এই নিয়ে আইসিসিকে দেওয়া সাক্ষাৎকারে রোহিত বলেন,” রোহিত শর্মা খুব শান্ত। ভারতীয় দলের অধিনায়ক যাই করুক না কেন সে খুব শান্ত। রোহিত শর্মা যেভাবে খেলে তা আপনি দেখতে পারেন। ও খুব সংক্ষিপ্ত। বিরাট কোহলির একজন ক্রিকেটার যিনি একটু বেশি হৃদয় দিয়ে পারফরম্যান্স করেন এবং সম্ভবত ভক্তদের কথা শোনেন এবং ভক্তদের সঙ্গে একটু বেশি খেলেন। রোহিত বিরাটকে মূল ভূমিকায় ফোকাস করার সাহায্য করছে। রোহিত শর্মা একজন অসাধারণ ব্যক্তি এবং দীর্ঘদিন ধরে একজন দুর্দান্ত খেলোয়াড় এবং ভারতের নেতা হিসেবে দারুণ কাজ করেছেন।”

এরপরই ভারতের পারফরম্যান্স নিয়ে পন্টিং বলেন,” আমি প্রথম থেকেই বলেছিলাম যে আমি মনে করি টিম ইন্ডিয়াকে হারানো কঠিন হবে। একটি খুব প্রতিভাবান দল। ফাস্ট বোলিং, তাদের স্পিন এবং তাদের টপ-এর সঙ্গে দুর্দান্ত কাজ করেছে। অর্ডার, মিডল-অর্ডার ব্যাটিং। সমস্ত দিক কভার করা হয়েছে। ভারতকে হারানো খুব কঠিন হবে।”

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleরুজিরা মামলায় ED-সংবাদমাধ্যমের পরিধি নির্দিষ্ট করে দিল কলকাতা হাই কোর্ট
Next articleপুজোর মুখে সুখবর! উচ্চ প্রাথমিকে শূন্যপদে নিয়োগে সবুজ সংকেত হাই কোর্টের