‘বাবরের থেকে নেতৃত্ব কেড়ে নেওয়া হোক’, ভারতের কাছে হারের পর এমনটাই বললেন প্রাক্তন পাক ক্রিকেটার

ভারত-পাক ম‍্যাচের পর এই নিয়ে শোয়েব বলেন," সত্যি কথা বলতে, বাবর একসঙ্গে দুটো চাপ সামলাতে পারছে না।

বিশ্বকাপে ভারতের কাছে ম‍্যাচ হেরে চাপে পাকিস্তান অধিনায়ক বাবর আজম। গত ১৪ অক্টোবর আহমেদাবাদে ভারতের কাছে হারের পর বাবরের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলছেন পাকিস্তানের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটার। আর এবার বাবরের নেতৃত্ব কেড়ে নেওয়ার দাবি জানালেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিক। শোয়েবের মতে, অধিনায়কত্ব ছাড়লে তবেই ব্যাটার বাবরকে দেখা যাবে।

ভারত-পাক ম‍্যাচের পর এই নিয়ে শোয়েব বলেন,” সত্যি কথা বলতে, বাবর একসঙ্গে দুটো চাপ সামলাতে পারছে না। ওর অধিনায়কত্ব কেড়ে নেওয়া উচিত। কারণ, ও নিজে কখনওই অধিনায়কত্ব ছাড়বে না। একমাত্র অধিনায়কত্ব থেকে সরিয়ে দিলেই সত্যিকারের ব্যাটার বাবরকে দেখা যাবে। সেটা পাকিস্তান ক্রিকেটের পক্ষেই ভাল।”

শোয়েব জানান, অতীতেও অনেকবার বাবরের নেতৃত্ব ছাড়ার কথা বলেছিলেন তিনি। এই নিয়ে বাবরের সঙ্গে সমস্যাও হয়েছিল শোয়েবের।  তারপর থেকেই নাকি পাকিস্তান দলে আর সুযোগ পান না শোয়েব। এই নিয়ে তিনি বলেন, “আমি আগেও বলেছি বাবরের উচিত নেতৃত্ব ছেড়ে দেওয়া। সেটা বলার একমাত্র কারণ, যাতে বাবর নিজের ব্যাটিংয়ের দিকেই শুধু মন দিতে পারে। কিন্তু ও আমার কথা বুঝতে পারেনি। আসলে আমাদের দলে সবার খুব ইগোর সমস্যা। কেউ কারও কথা শুনতে চায় না।”

আরও পড়ুন:ভারত-পাকিস্তান ম‍্যাচের পর আয়োজকদের কটাক্ষ পাক কর্তার, ভালোভাবে নেয়নি আইসিসি

Previous articleহাতির হা.মলায় মৃ.ত্যু, দে.হ উ.দ্ধারে স্থানীয়দের বাধার মুখে বনকর্মীরা
Next articleনাড়ুবাড়ির নাড়ু মিস্! ভার্চুয়াল মাধ্যমে পুজো উদ্বোধনে আফসোস মুখ্যমন্ত্রীর