পরিবারকে নিয়ে ‘রাজনীতি’ নিম্নরুচির! বাকিবুর ইস্যুতে শুভেন্দুকে ধুয়ে দিলেন জ্যোতিপ্রিয়

গত মঙ্গলবারই জ্যোতিপ্রিয় মল্লিককে আক্রমণ করে তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছিলেন শুভেন্দু। আর এদিন গদ্দারের সব মিথ্যাচারের জবাব দিলেন জ্যোতিপ্রিয়। দলবদলুর অভিযোগ, বাকিবুর রহমান জ্যোতিপ্রিয় মল্লিকের মেয়ের জন্মদিনে স্করপিও গাড়ি উপহার দিয়েছে।

রেশন বণ্টন মামলায় বাকিবুর রহমানের (Bakibur Rahman) গ্রেফতারি ইস্যুতে এবার রাজ্যের বিরোধী দলনেতা তথা দলবদলু শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) ধুয়ে দিলেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriyo Mallik)। বৃহস্পতিবার পঞ্চমীর বিকেলে গদ্দারকে একহাত নিয়ে জ্যোতিপ্রিয় বলেন, যে রাজনীতির মধ্যে পরিবারকে টেনে নিয়ে আসা হয় তাতে আমি বিশ্বাস করি না। রাজত্ব হল গাড়ির চাকার মতো। যে চাকা ঘুরে ঘুরে আসে। আজ যে ওপরে আছে কাল সে নীচে নেমে যাবে। তাদেরও মনে রাখতে হবে পরিবর্তন ঘটলে তাদেরও এই হাল হতে পারে। তিনি আরও বলেন, কালিমালিপ্ত করতে চাইলেই সেটা করা যায় না। ভবিষ্যৎ প্রমাণ করবে আমি কোথায়, কত, কী ভাবে কাজ করেছি।

গত মঙ্গলবারই জ্যোতিপ্রিয় মল্লিককে আক্রমণ করে তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছিলেন শুভেন্দু। আর এদিন গদ্দারের সব মিথ্যাচারের জবাব দিলেন জ্যোতিপ্রিয়। দলবদলুর অভিযোগ, বাকিবুর রহমান জ্যোতিপ্রিয় মল্লিকের মেয়ের জন্মদিনে স্করপিও গাড়ি উপহার দিয়েছে। একই সঙ্গে বাকিবুরকে নিউ টাউনে হিডকো তিনটি জমি দিয়েছে বলেও দাবি করেন তিনি। তবে বিরোধী দলনেতার এসব অভিযোগকে একেবারেই ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন জ্যোতিপ্রিয়। কিছুদিন আগেই রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, আমি বাকিবুরকে চিনিই না। এসব বাজে কথা বলা হচ্ছে। আমার ঘনিষ্ঠ তো সবাই। রথীন ঘোষও তো আমার ঘনিষ্ঠ । এসব বাজে কথা। আমি বাকিবুরকে কখনও দেখিই নি। আর এরপরও তাঁকে নিয়ে মিথ্যা অভিযোগ তোলায় এবার বিরোধী দলনেতাকে একহাত নিলেন রাজ্যের মন্ত্রী।

এদিকে বাকিবুরের কৈখালির ফ্ল্যাটে টানা ৫৩ ঘণ্টা তল্লাশির পরে শুক্রবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছিল ইডি। শুক্রবার গভীর রাতে তাঁকে গ্রেফতার করা হয়। বর্তমানে ইডি হেফাজতেই রয়েছেন তিনি। এদিকে তদন্তে নেমে ইতিমধ্যেই ইডি বাকিবুরের বিভিন্ন ব্যবসার সন্ধান পেয়েছে। সূত্রের খবর, অন্তত পাঁচটি চালকল এবং আটাকল আছে তাঁর। হোটেল ব্যবসা আছে। তার মধ্যে একটি হোটেল কলকাতার চিনার পার্কে এবং অন্যটি বেঙ্গালুরুতে। এ ছাড়াও, বাড়ি, ফ্ল্যাট এবং বেশ কয়েকটি দামি বিদেশি গাড়ি আছে। পাশাপাশি দুবাইয়ে তাঁর বাড়ি আছে বলেও তদন্তকারীদের হাতে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

 

 

 

Previous articleভারতের সামনে ২৫৭ রানের টার্গেট রাখল বাংলাদেশ, বল হাতে দুই উইকেট জাদেজা-সিরাজ-বুমরাহ
Next articleমুখ্যমন্ত্রীর অভিনব ডিজাইন করা ট্রাম আসছে তিলোত্তমার বুকে