ভারতের সামনে ২৫৭ রানের টার্গেট রাখল বাংলাদেশ, বল হাতে দুই উইকেট জাদেজা-সিরাজ-বুমরাহ

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হুসেন শান্ত। চোট থাকায় ম‍্যাচে এদিন খেলেননি শাকিব উল হাসান।

ভারতের সামনে ২৫৭ রানের টার্গেট রাখল বাংলাদেশ। এদিন প্রথমে ব‍্যাট করতে ৮ উইকেট হারিয়ে ২৫৬ রান করে বাংলাদেশ। বাংলাদেশের হয়ে দুরন্ত পারফরম্যান্স লিটন দাসের। ৬৬ রান করেন। ৫১ রান করেন তানজিদ হাসান। ভারতের হয়ে দুটি করে উইকেট রবীন্দ্র জাদেজা, যশপ্রীত বুমরাহ এবং, মহম্মদ সিরাজের। একটি করে উইকেট শার্দুল ঠাকুর এবং কুলদীপ যাদবের।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হুসেন শান্ত। চোট থাকায় ম‍্যাচে এদিন খেলেননি শাকিব উল হাসান। প্রথমে ব‍্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ২৫৬ রান করে বাংলাদেশ। ব‍্যাট করতে নেমে শুরুটা ভালো করে বাংলাদেশ। বাংলাদেশের হয়ে দুরন্ত পারফরম্যান্স লিটন দাসের। ৬৬ রান করেন। ৫১ রান করেন তানজিদ হাসান। তবে ব‍্যাট হাতে ৮ রান করেন শান্ত। মুশফিকুর রহিম ৩৮ রান করেন তিনি। ১৬ রান করেন তোহিদ হৃদয়। ৪৬ রান করেন মাহমুদুল্লাহ। ভারতের হয়ে দুটি করে উইকেট জাদেজা, যশপ্রীত বুমরাহ এবং সিরাজের। একটি করে উইকেট মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর এবং কুলদীপ যাদবের।

আরও পড়ুন:ভারতে এসে কেমন অভিজ্ঞতা পাকিস্তান দলের? মুখ খুললেন বাবর

Previous article১০২টি পুজো কমিটিকে ‘বিশ্ববাংলা শারদ সম্মান’: ঘোষণা ইন্দ্রনীলের
Next articleপরিবারকে নিয়ে ‘রাজনীতি’ নিম্নরুচির! বাকিবুর ইস্যুতে শুভেন্দুকে ধুয়ে দিলেন জ্যোতিপ্রিয়