রাহুল-গোয়েঙ্কার বিতর্ক, লখনউ অধিনায়কের পাশে দলের এই বিদেশি সতীর্থ

নিজের সোশ্যাল মিডিয়ায় নবীন সোশ্যাল মিডীয়ায় একটি ছবি পোস্ট করেন।

গতবুধবার আইপিএল-এর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে লখনউ সুপার জায়ান্ট ১০ উইকেটে ম্যাচ হারতেই প্রকাশ্যে রাহুলকে ভর্ৎসনা করেন দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা । যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল । আর সূত্রের খবর এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ লখনউ অধিনায়ক। এমনকি দিতে পারেন নেতৃত্ব থেকে ইস্তফা ।এই ঘটনার ২৪ ঘন্টার পর রাহুলের পাশে দাঁড়ালেন এক সতীর্থ। তবে কোন ভারতীয় সতীর্থ নন, রাহুলের পাশে দাঁড়ালেন তাঁর লখনউ সুপার জায়ান্টের সতীর্থ নবীন উল হক। সোশ্যাল মিডিয়ায় দিলেন বার্তা। যা মন কেড়েছে নেটিজেনদের।

নিজের সোশ্যাল মিডিয়ায় নবীন সোশ্যাল মিডীয়ায় একটি ছবি পোস্ট করেন। সেখানে তাঁর সঙ্গে রাহুলকে দেখা যাচ্ছে। ছবির নীচে একটি কালো হৃদয়ের ইমোজি দেন নবীন। তাঁর সেই পোস্ট সকলের মন জয় করে নিয়েছেন। নবীন যে রাহুলের পাশে দাঁড়াতে চেয়েছেন তা বুঝিয়ে দিয়েছেন।

গতবুধবার হায়দরাবাদ ম্যাচের পর দেখা যায়, লখনউ দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা নেমে আসেন মাঠে। বাউন্ডারির ধারে দাঁড়িয়ে রাহুলকে হাত নেড়ে নেড়ে অনেক কিছু বোঝাতে থাকেন। তাঁর আচরণ দেখেই বোঝা যাচ্ছিল দলের এই হারে তিনি খুশি নন। সঞ্জীব গোয়েঙ্কার দাপটের সামনে রাহুল কিছু বলতেই পারেননি। তিনি চুপচাপ মাথা নীচু করে দাঁড়িয়েছিলেন। যদিও এই ব্যবহার ভালোভাবে নেননি রাহুল। সূত্রের খবর এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ লখনউঅধিনায়ক। এমনকি দিতে পারেন নেতৃত্ব থেকে ইস্তফা । জানা যাচ্ছে, প্রকাশ্যে অপমানিত হয়ে রাহুল নেতৃত্বে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আর লখনউ-এর হয়ে খেলতে আগ্রহী নন।

আরও পড়ুন- নতুন কোচের খোঁজে বিসিসিআই, দেওয়া হবে বিজ্ঞাপন

Previous articleবিচারপতি সিনহার স্বামীর বিরুদ্ধে মামলা খারিজ সুপ্রিম কোর্টে
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে