অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সিপিএম সাংসদ বিকাশরঞ্জন, আরোগ্য কামনা কুণালের

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সিপিএমের রাজ্যসভার সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য। বৃহস্পতিবার সন্ধ্যায় এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭১ বছর বয়সী এই প্রবীণ সাংসদকে। হাসপাতালে তাঁর বুকের পেসমেকার বসেছে বলে জানা গিয়েছে। প্রবীণ এই বাম নেতার দ্রুত আরোগ্য কামনা করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

সূত্রের খবর, বৃহস্পতিবার বিকেলে অস্বস্তি বোধ করায় হাসপাতালে ভর্তি করানো হয় প্রবীণ এই বাম নেতাকে। সেখানে চিকিৎসকেরা পরীক্ষানিরীক্ষার পর জানান বিকাশবাবুর পেসমেকার বসানো দরকার। তার পরই পেসমেকার বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। হাসপাতাল সূত্রের খবর, বিকাশবাবুর অস্ত্রোপচার সফল। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। তবে তাঁকে পর্যবেক্ষণের জন্য কিছু দিন হাসপাতালে রাখা হবে। তাঁর অসুস্থতায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন দল ও তাঁর পরিবার।

রাজনৈতিক বিরোধী হলেও বিকাশরঞ্জন ভট্টাচার্যের আরোগ্য কামনা করছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) সোশাল মিডিয়ায় বিকাশের আরোগ্য কামনা করে তিনি জানান, “সিপিএম নেতা ও আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্যর দ্রুত আরোগ্য কামনা করি। রাজনৈতিক মতপার্থক্য তীব্রভাবেই থাকবে। কিন্তু আপনি আগে সুস্থ হয়ে উঠুন।”

Previous articleসংঘাত চরমে, ভারতের চাপে ৪১ কূটনীতিককে দেশে ফেরাচ্ছে কানাডা
Next articleভারতীয় শিবিরে ধাক্কা, এল হার্দিকের চোটের রিপোর্ট, কী বলা হল বিসিসিআইয়ের তরফ থেকে?